1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
পার্লামেন্ট ভেঙে দিতে হবে অবিলম্বে: এ্যানি
বুধবার, ২৯ মার্চ ২০২৩, ১০:০৩ রাত

পার্লামেন্ট ভেঙে দিতে হবে অবিলম্বে: এ্যানি

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, একটি অবৈধ সরকার আমাদের ওপর চেপে বসে আছে।

 

এরা ভোটে নির্বাচিত নয়, দিনের ভোট রাতে করেছে। তারা অত্যাচার-নির্যাতনের মাধ্যমে দেশ পরিচালনা করে লুটপাট করে দেশের সব প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে।

 

আমাদের দাবির মধ্যে অন্যতম হচ্ছে- অবিলম্বে এ সরকারকে পদত্যাগ করে পার্লামেন্ট ভেঙে দিতে হবে। একই সঙ্গে নিরপেক্ষ-নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

 

এ দাবি না মানা পর্যন্ত আমরা রাজপথে আছি। এ আন্দোলন দেশের জন্য আন্দোলন, জনগণের আন্দোলন। শুক্রবার সকালে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে জেলা বিএনপির আয়োজিত প্রেস ব্রিফিংয়ে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে গিয়ে গত কয়েক বছর হামলা, গণমামলার শিকার হতে হয়েছে। ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে আজ (শনিবার) আমাদের এ কর্মসূচি লক্ষ্মীপুরের ৫৮টি ইউনিয়নে একযোগে শুরু হবে।

 

আমরা গণতান্ত্রিক আন্দোলনে মাঠে নেমেছি। এ আন্দোলনের মধ্য দিয়ে আমাদের অধিকার প্রতিষ্ঠা করা হবে। এ শান্তিপূর্ণ আন্দোলনে যেন আওয়ামী লীগ হামলা না করতে পারে এজন্য জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের সহায়তা প্রয়োজন।

 

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ভিপি হারুনুর রশিদ, জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান, বিএনপি নেতা ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, অ্যাডভোকেট হাফিজ উল্যাহ, নিজাম উদ্দিন ভূঁইয়া, মাহবুবুর রহমান লিটন, অধ্যাপক নিজাম উদ্দিন, যুবদল নেতা রেজাউল করিম লিটন, স্বেচ্ছাসেবক দল নেতা হারুনুর রশিদ, কৃষক দল নেতা মাহবুব আলম মামুন, ছাত্রদল নেতা হাসান মাহমুদ ইব্রাহিম ও আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর