1. [email protected] : Ex0tic :
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
উত্তরা লেকভিউ বারের মদ ও বিয়ার ফেরত দেওয়ার নির্দেশ
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:০৫ রাত

উত্তরা লেকভিউ বারের মদ ও বিয়ার ফেরত দেওয়ার নির্দেশ

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২

প্রথমবার্তা প্রতিবেদক: রাজধানীর উত্তরায় ১৩ নম্বর সেক্টরের গরিবে নেওয়াজ অ্যাভিনিউয়ে ‘লেকভিউ রেস্টুরেন্ট ও বারে’ অভিযান চালানোর সময় জব্দ করা মদ ও বিয়ার ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদ শুনানি শেষে এ আদেশ দেন। বুধবার (৯ নভেম্বর) আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য জানান।

সূত্র জানায়, গত ৬ নভেম্বর আদালত ৪১৫ বোতল মদ ও বিভিন্ন ব্র্যান্ডের পাঁচ হাজার ৯৫৭ ক্যান বিয়ার লেকভিউ কর্তৃপক্ষকে ফেরত দেওয়ার নির্দেশ দেন। একই সঙ্গে ৪৩ বোতল মদ ও ২৪৮ ক্যান বিয়ারের বৈধ কাগজপত্র না থাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরকে ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দিয়েছেন আদালত।

উল্লেখ্য, গত ৭ অক্টোবর রাত ৯টা থেকে ভোর পর্যন্ত লেকভিউ রেস্টুরেন্ট ও বারে অভিযান চালায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তবে অভিযানের সময় পুলিশ ওই বারের নাম বলেছে ‘কিংফিশার।’ কাগজপত্রে দেখা গেছে, সেটি একটি রেস্টুরেন্ট ও বার। যার নাম ‘লেকভিউ রেস্টুরেন্ট ও বার’। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর থেকে ২০১৮ সালে প্রতিষ্ঠানটি বার পরিচালনার লাইসেন্স পায়। ভবনের পঞ্চম ও ষষ্ঠ তলার অনুমোদন নেওয়া আছে। মালিকের নাম মুক্তার হোসেন। একই মালিকের ঢাকা গুলশান ও মিরপুরে আরও তিনটি বার রয়েছে।

অভিযানের পর ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) মো. নাসির উদ্দিন বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। মামলায় বারের মালিক মুক্তার হোসেন ও জেনারেল ম্যানেজার আনোয়ার হোসেনসহ ৩৬ জনকে আসামি করা হয় যারা ওই বারের স্টাফ।

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর