1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
সম্মান নেই দয়া-দাক্ষিণ্যে এমপি-মন্ত্রী হলে: জিএম কাদের
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১০ রাত

সম্মান নেই দয়া-দাক্ষিণ্যে এমপি-মন্ত্রী হলে: জিএম কাদের

  • পোষ্ট হয়েছে : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। নির্বাচনে আমাদের ফলাফল যাই হোক না কেন, এটা কোনো বিষয় না। আমরা চাই জনগণের ভোটাধিকার নিশ্চিত হোক। তিনি আরও বলেন, কারও দয়া-দাক্ষিণ্যে এমপি-মন্ত্রী হলে তাতে কোনো সম্মান নেই। গণমানুষের ভোটে নির্বাচিত হওয়ার মধ্যেই প্রকৃত সম্মান।

 

রাজধানীর শ্যামপুর থানাসংলগ্ন প্রধান সড়কে শনিবার শ্যামপুর-কমতলী থানা জাতীয় পার্টি আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টি চেয়ারম্যান এসব কথা বলেন। পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি এতে সভাপতিত্ব করেন।

 

সমাবেশে জিএম কাদের আরও বলেন, আমরা দেশে সুশাসন নিশ্চিত করতে রাজনীতি করছি। আমরা আইনের শাসন নিশ্চিত করতে চাই। দুষ্টের দমন আর শিষ্টের লালন, এর পরিবর্তে এখন শিষ্টের দমন আর দুষ্টের লালন চলছে। দুর্নীতি, দুঃশাসন, দলবাজি, টেন্ডারবাজি প্রতিরোধ করতেই আমাদের রাজনীতি।

 

তিনি বলেন, নির্বাচনের মাধ্যমে শুধু মানুষের মুখ পরিবর্তন হলে দেশের ভাগ্য ফিরবে না। যদি মানুষের মুখের পরিবর্তন হয় আর টেন্ডারবাজি, চাঁদাবাজি, দলবাজি, দুর্নীতি ও দুঃশাসন চলতেই থাকে তাতে দেশের মানুষের কোনো উপকার হবে না। নির্বাচনের মাধ্যমে রাজনীতির গুণগত পরিবর্তন নিশ্চিত করতে হবে।

 

সভাপতির বক্তব্যে সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেন, ষড়যন্ত্র করে জাতীয় পার্টি চেয়ারম্যানের কণ্ঠরোধ করা যাবে না। মামলা-হামলা মোকাবিলা করেই জাতীয় পার্টি এগিয়ে চলবে।

 

তিনি আরও বলেন, দ্রব্যমূল্য যেভাবে বেড়েই চলছে তাতে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে। এভাবে নিত্যপণ্যের দাম বাড়লে সাধারণ মানুষ তা মেনে নেবে না। রমজানের আগেই নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে আনতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান তিনি।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর