1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
হামলা বিএনপি নেতা খায়রুল কবির খোকনের গাড়িবহরে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১১ রাত

হামলা বিএনপি নেতা খায়রুল কবির খোকনের গাড়িবহরে

  • পোষ্ট হয়েছে : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: নরসিংদী জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের গাড়িবহরে হামলা হয়েছে। ছাত্রদলের পদবঞ্চিত নেতারা হামলায় জড়িত বলে অভিযোগ করেছেন খায়রুল কবির খোকন।

 

এসময় বেশ কয়েক রাউণ্ড ফাকা গুলি বর্ষন করা হয়।এতে উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় ৫ জন আহত হয়েছেন।

এদিকে হামলার সময় গুলিবর্ষনের অভিযোগ এনে বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে পদবঞ্চিত ছাত্রদল নেতারা। একই সঙ্গে খোকনসহ ১৫ জনের বিরুদ্ধে শিবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ছাত্রদল নেতা আহত ফাহিম ও মাহিম ।

 

শনিবার দুপুরে রায়পুরা উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট একে নেছার উদ্দিনের জানাজা থেকে ফেরার সময় নরসিংদীর শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলাস্থ গ্রামীণ হোটেলের সামনে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহত ছাত্রদল নেতারা জানিয়েছেন, খায়রুল কবির খোকন রায়পুরা উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট একে নেছার উদ্দিনের জানাজা শেষে নরসিংদীতে ফেরার পথে ইটাখোলায় পৌঁছালে প্রায় শতাধিক ছাত্রদলের পদবঞ্চিত কর্মী-সমর্থকরা তার গাড়ির গতিরোধ করে। নেতা-কর্মীরা ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ করতে থাকে।

 

এক পর্যায়ে কয়েকজন ছাত্র খায়রুল কবির খোকনের গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করলে খায়রুল কবির খোকন ও তার সহযোগিরা আত্মরক্ষার্থে ফাঁকা গুলিবর্ষণ করে।এসময় খোকনের পক্ষের সমর্থকদের সঙ্গে পদবঞ্চিত ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে ৫ জন আহত হয়।

 

আহতরা হলেন- পদবঞ্চিত ছাত্রদল নেতা শুভ, সোহাগ, মাইনুল, ফাহিম, মাহিম।

পরে সন্ধ্যায় আহত ছাত্রদল নেতারা নরসিংদী প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে করেন। ছাত্রদল নেতারা জানায়, খায়রুল কবির খোকন অস্ত্র দিয়ে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে এবং তার নির্দেশে তার বাহিনীর লোকজন হামলা চালিয়েছে।

 

জানা গেছে, কিছুদিন পূর্বে ছাত্রদলের জেলা কমিটি ঘোষণা দেয়া হয়। এতে করে ছাত্রদলের নেতা কর্মীরা ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ করে এবং খায়রুল কবির খোকনের বাসভবনে অগ্নিসংযোগ করে।

 

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, আহত ফাহিম ও মাহিম হামলার ঘটনায় খায়রুল কবির খোকনসহ কয়েকজনের বিরুদ্ধে শিবপুর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। এ ঘটনায় একজনকে বিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

 

এব্যাপারে নরসিংদী জেলা বিএনপির আহবায়ক ও সাবেক এমপি খায়রুল কবির খোকনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ছাত্রদলের পদবঞ্চিত নেতা মাইন উদ্দিনের নেতৃত্বে আমার গাড়ি বহরে হামলা করেন।এই সময় তারা নির্বিচারে গাড়ি ভাঙচুর ও আমাদের উপর হামলা করে। বাস্তবতা হলো ছাত্রদলের কমিটি ঘোষণার সময় আমি জেলে ছিলাম। কারো ইন্ধনে এসব হচ্ছে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর