1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
'ভেবেছিলাম বিয়ে হবে...' তৃণার প্রশ্নে আফসোস ঐন্দ্রিলার
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:০২ দিন

‘ভেবেছিলাম বিয়ে হবে…’ তৃণার প্রশ্নে আফসোস ঐন্দ্রিলার

  • পোষ্ট হয়েছে : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: কেন বিয়ে করছেন না অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন? সেলেব জুটি একসঙ্গে ১৩ বছর পূর্ণ করার আগেই গোটা টলিপাড়ার এই এক প্রশ্ন। ১২ ফেব্রুয়ারি প্রসেনজিৎ, আবির এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় ফোন করে বা ভিডিয়ো বার্তা পাঠিয়ে ওই প্রশ্ন করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। সোমবার সকালেও ফোনাফোনি জারি রইল। এদিন দুই প্রিয় বন্ধুকে বিয়ে নিয়ে প্রশ্ন করেছেন বিক্রম চট্টোপাধ্যায়। অঙ্কুশ দীর্ঘদিনের বন্ধুকে সিক্রেট জানাতে চেয়েছিলেন। কিন্তু, বিক্রমের মুখে ওই প্রশ্ন শুনেই চটে যান ঐন্দ্রিলা। বলেন, “নিজের হিল্লে হয় না… আমাদের নিয়ে যত প্রশ্ন!” এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ঐন্দ্রিলাকে নিয়ে রিল ভিডিয়ো করলেন ‘গভীর জলের মাছ’ তৃণা সাহা। আগ্রহ নিয়ে ভিডিয়োটি দেখতে আরম্ভ করেছিলেন ঐন্দ্রিলা। টুইস্ট আসবে, জানতেন না যে!

ওই রিল ভিডিয়োতে তৃণা বলেন, “…১৩ বছর তো কম সময় নয়। অনেকটা সময়। এই ১৩ বছর রিলেশনশিপে থাকা সত্ত্বেও এই দু’টো মানুষ বিয়েটা কেন করছে না?” তাঁর সংযোজন, “আমরা সবাই অপেক্ষা করছি। আমরা চাই, ধুমধাম করে এঁদের বিয়েটা হোক। আমরা খাওয়াদাওয়া করি। কার কথা বলছি বুঝলেন না? আমাদের অঙ্কুশ আর ঐন্দ্রিলার কথা!” ওই রিল দেখার পরে ফের রেগে কাঁই হয়ে যান ম্যাজিক খ্যাত অভিনেত্রী। তিনি বলেন, “এই জন্য লোকে বলে বন্ধুর চেয়ে শত্রু বানানো অনেক ভালো… এ নাকি বন্ধু! আমি ভাবতে পারছি না আমাদের সঙ্গে এসব ঘটছে। কই আমি এখন বিয়ে করব! তার জায়গায়…।”

শেষে ঐন্দ্রিলা আরও বলেন, “তৃণা… ১৪ ফেব্রুয়ারি অবধি একটু অপেক্ষা কর মা। আর কী বলব? কত ইচ্ছে ছিল একটা ডিজাইনার লেহেঙ্গা পরে বিয়ে করব… ধুর!” তৃণার সঙ্গে কথোপকথনের ভিডিয়ো আপলোড করেছেন ঐন্দ্রিলা সেন। ওই বিশেষ ভিডিয়োটিতে তৃণার স্বামী নীল ভট্টাচার্যের মন্তব্য, “খাওয়াতে হবে বলেই কি বিয়ে করছে না? এটা কি টাকা বাঁচানোর স্কিম?”

উল্লেখ্য, বর্তমানে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার বিয়ে নিয়ে বেশ হইচই চলছে সোশাল মিডিয়ায়। অনেকের দাবি, লাভ ম্যারেজ ছবির জন্য ইউনিক কায়দায় এই প্রোমোশন চালাচ্ছে তারকা জুটি। ২০২১ সালেই ওই ছবির শ্যুটিং শুরু হয়েছিল। এই সিনেমায় অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন ছাড়াও অভিনয় করছেন রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্য।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর