1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
খালেদ মাহমুদকে জরিমানা
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৫:০০ দিন

খালেদ মাহমুদকে জরিমানা

  • পোষ্ট হয়েছে : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলা চলাকালে ড্রেসিং রুমে দাঁড়িয়ে ধূমপান করছিলেন খালেদ মাহমুদ সুজন। এ ঘটনার তিন দিন পর তাকে জরিমানা করা হয়েছে।

 

খালেদ মাহমুদ খুলনা টাইগার্সের কোচ। বাংলাদেশের সাবেক এই অধিনায়ক বিসিবির একজন পরিচালক ও বাংলাদেশ দলের টিম ডিরেক্টর।

 

জানা গেছে, ক্রিকেটের চেতনাবিরোধী কাজের জন্য ম্যাচ ফির ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে তাকে। পাশাপাশি দেওয়া হয়েছে দুটি ডিমেরিট পয়েন্ট।

 

এছাড়া আচরণবিধি ভঙ্গের কারণে জরিমানা করা হয়েছে রংপুর রাইডার্সের শেখ মেহেদি হাসান, নিকোলাস পুরান ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মোসাদ্দেক হোসেনকেও।

 

বিপিএলের লিগ পর্বের শেষ দিনে শুক্রবার ফরচুন বরিশালের বিপক্ষে ৬ উইকেটের রোমাঞ্চকর জয় পায় খুলনা। ওই ম্যাচের শেষ ওভারে উত্তেজনাময় মুহূর্তে টিভি পর্দায় স্পষ্ট দেখা যায়, ড্রেসিং রুমের ভিউয়িং এরিনায় দাঁড়িয়ে ধূমপান করছেন খালেদ মাহমুদ। খুলনা কোচের সিগারেটে টান দেওয়ার এক ঝলকের ওই দৃশ্য দ্রুতই ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে।

 

খালেদ মাহমুদের বিরুদ্ধে বিসিবির আচরণবিধির লেভেল-১-এর ২.২০ ধারা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে। যেখানে বলা হয়েছে খেলার চেতনার পরিপন্থী কাজে জড়ানো।

 

আম্পায়ারদের অভিযোগের প্রেক্ষিতে শাস্তির সিদ্ধান্ত দেন ম্যাচ রেফারি দেবব্রত পাল। মাহমুদ অপরাধ স্বীকার করে নেওয়ায় আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর