1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
‘চ্যাংড়া বন্ধু’ গান নিয়ে নয়া দামানখ্যাত শিল্পী তসিবা
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:৪৮ দিন

‘চ্যাংড়া বন্ধু’ গান নিয়ে নয়া দামানখ্যাত শিল্পী তসিবা

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: আইলারে নয়া দামান খ্যাত গানের শিল্পী তসিবার নতুন গানের মিউজিক ভিডিও ‘চ্যাংড়া বন্ধু’ মুক্তি পেয়েছে ১৫ ফেব্র“য়ারি । তার সাথে গেয়েছেন  আকরাম। আকরাম খানের সুরে গানের কথা লিখেছেন প্রসেনজিৎ মণ্ডল। সংগীত আয়োজন ওয়াহিদ শাহীন। রোহান মাহমুদ ও বেলালের কোরিওগ্রাফিতে গানের মডেল হয়েছেন শুভ্র মেহরাজ ও সোনিয়া। ডিপি মিউজিক স্টেশনের ব্যানারে পরিবেশিত এ মিউজিক ভিডিওর পরিচালক হলেন টি ডি দীপক। প্রযোজনা এসএম ফিল্মস।

আইলারে নয়া দামানের ঢেউয়ে শুধু দেশ নয় সারা পৃথিবীতে বাংলা ভাষাভাষি মানুষের মাঝে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন তসিবা। টিভি মিডিয়ার অত্যন্ত জনপ্রিয় এবং দেশের শীর্ষ ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতেও হানিফ সংকেত তাকে দিয়ে গান করান। দেশের এমন কোন গানপাগল মানুষকে খুঁজে পাওয়া যাবে না যারা তসিবার ‘আইলারে নয়া দামান’ গানটি শোনেননি।

এই একটি মাত্র গানের মাধ্যমে তারকা বনে যান তসিবা। তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। দেশ বিদেশের স্টেজে তিনি দর্শকদের উন্মাতাল করে তোলেন। এক এক বের হতে থাকে তার- ভাইসাব, কি মায়া লাগিলো, আমি কালো বলে, মানুষ বড়ই স্বার্থপর, সিলেটি ফুরিসহ অসংখ্য জনপ্রিয় গান। এরই ধারাবাহিকতায় প্রকাশ পেল তার ‘চ্যাংড়া বন্ধু’।

 

তসিবা বলেন, গানটি আমার গানপাগল দর্শকদের কাছে অনেক ভালো লাগবে বলে আমার বিশ্বাস। এক কথায় গানটি অসাধারণ। এ গানে ভিন্ন এক স্বাদ আছে যা শুনলে এবং মিউজিক ভিডিও দেখলেই সবাই বুঝতে পারবেন।

 

গানের মডেল শুভ্র মেহরাজ বলেন, ‘চ্যাংড়া বন্ধু’ গানটিতে কাজ করে আমার অনেক ভাল লেগেছে, অনেক সুন্দর কাজ ছিল, গানটি ঢাকার আশে পাশে শুটিং করা হয়েছে। এছাড়া শুভ্রর আরও কিছু জনকপ্রিয় গানে কাজ করেছেন তার মধ্যে সুকুমার বাউল এর “তোমায় বড় ভালোবাসি” , আসিফ আকবর এর “এত কেন ভালোবাসি আসিফ আকবর” , কাজী শুভ এর “নিঠুর ফাঁকি” এছাড়া আরও তার অনেক গানে মডেল হিসাবে কাজ করেছেন।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর