1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
দেউলিয়া হয়ে গেছে পাকিস্তান: প্রতিরক্ষামন্ত্রী
বুধবার, ২৯ মে ২০২৪, ০১:৫৬ রাত

দেউলিয়া হয়ে গেছে পাকিস্তান: প্রতিরক্ষামন্ত্রী

  • পোষ্ট হয়েছে : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: পাকিস্তান দেউলিয়া হয়ে গেছে বলে মন্তব্য করেছেন দেশটির প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফ। তিনি বলেন, দেউলিয়া দেশে বাস করছে পাকিস্তানবাসী। আর এর জন্য দেশের সব রাজনীতিবিদ, আমলা ও ব্যবসায়ীসহ সবাই দায়ী। খবর ডনের।

 

পাকিস্তানের সংবাদমাধ্যম ডন জানায়, শিয়ালকোটে একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে খাজা আসিফ এ মন্তব্য করেছেন।

 

বর্তমানে দেশটির অর্থনৈতিক সংকট ভয়াবহ আকার ধারণ করেছে। এ সপ্তাহে পাকিস্তানের মূল্যস্ফীতি রেকর্ড ছাড়িয়েছে। প্রতি লিটার দুধ দুইশ রুপির ওপরে, আটার দামও অনেক বেশি। মূল্যস্ফীতি কোনোভাবেই নিয়ন্ত্রণে আনতে পারছে না সরকার।

 

বিশ্লেষকরা বলছেন, আইএমএফের শর্ত মেনে নতুন করারোপ ও পেট্রলের দাম বাড়ানোয় মূল্যস্ফীতি বেড়ে গেছে। এ অবস্থায় অনেক দিন ধরেই দেশটির জনগণ শঙ্কা প্রকাশ করে আসছিল। পাকিস্তান সরকারের প্রতিরক্ষামন্ত্রীর মন্তব্যে সেই ভয়াবহ পরিস্থিতিই বাস্তব হচ্ছে বলে বোঝা গেল।

 

সমাবর্তন অনুষ্ঠানে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে দায়ী করে খাজা আসিফ আরও বলেন, আড়াই বছর আগে পিটিআই সরকার সন্ত্রাসীদের পাকিস্তানে ঢুকতে দিয়েছে, এর কারণেই এখন দেশটিতে হামলা বেড়েছে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর