1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
গ্যাসের গন্ধ রাজধানীর বিভিন্ন এলাকায়
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৫২ রাত

গ্যাসের গন্ধ রাজধানীর বিভিন্ন এলাকায়

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: ঢাকা শহরের বেশ কিছু এলাকায় গ্যাসের গন্ধ ছড়িয়ে পড়েছে। এতে আতঙ্কিত হয়ে পড়েছেন সংশ্লিষ্ট এলাকার বাসিন্দারা। তবে আপাতত বাসাবাড়িতে গ্যাসের চুলা না জ্বালাতে এবং নগরবাসীকে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানিয়েছে তিতাস।

 

সোমবার (২৪ এপ্রিল) রাত ১১টার দিকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্যাসের গন্ধ ছড়িয়ে পড়ার খবর আসতে শুরু করে। অনেকে গ্যাসের গন্ধ ছড়িয়ে পড়ায় আতঙ্কিত হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন। তাদের অনেকের অভিযোগ, তিতাসের জরুরি যোগাযোগের নম্বরে ফোন করে সংযোগ পাননি।

 

রাত ১১টার দিকে মহাখালী এলাকায় বাতাসে গ্যাসের গন্ধ পান স্থানীয়রা। তখন অনেকে আতঙ্কে বাসা থেকে বের হয়ে যান। এসময় আইপিএস মসজিদের মাইক থেকে চুলায় আগুন না জ্বালানোর আহ্বান জানানো হয়।

 

মহাখালী আইপিএস মসজিদ এলাকার বাসিন্দা জিসান খান জাগো নিউজকে বলেন, হুট করে মহাখালী এলাকায় গ্যাসের গন্ধ ছড়িয়ে পড়ে। কিন্তু কোথা থেকে গ্যাস বের হচ্ছে, তা খুঁজে পাচ্ছিলাম না। এ নিয়ে মহল্লায় আতঙ্ক ছড়িয়ে যায়। তখন মসজিদের মাইকে বাসায় চুলা বন্ধ রাখার অনুরোধ জানানো হয়।

 

ফেসবুকে অনেকের মগবাজার, রামপুরা, দিলু রোড, বসুন্ধরা আবাসিক এলাকা, বাড্ডা, হাজারীবাগ, ধানমন্ডি এলাকায় গ্যাসের গন্ধ ছড়িয়ে পড়ার পোস্ট দেখা গেছে। বিভিন্ন এলাকার মসজিদ থেকে মাইকে ঘোষণা দিয়ে গ্যাসের চুলা না জ্বালানোর অনুরোধ জানানো হয়েছে বলেও ফেসবুকে পোস্ট দেন তারা।

 

নিউমার্কেটের অদূরে আইয়ুব আলী কলোনির আইয়ুব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ‘হিমালয়’ ভবনের মালিক ওয়াহিদুজ্জামান জানান, রাত সাড়ে দশটার দিকে তার বাড়ির একজন ভাড়াটিয়া জানান, রাস্তা সংলগ্ন গ্যাস লাইনে উচ্চ আওয়াজে গ্যাস নির্গত হচ্ছে এবং গন্ধ ছড়াচ্ছে। এসময় তিনি ৯৯৯-এ যোগাযোগ করে সাহায্য চান।

 

৯৯৯ থেকে তাকে তিতাস গ্যাসের জরুরি নাম্বারে যোগাযোগের পরামর্শ দেওয়া হয়। তিতাসের জরুরি নম্বরে যোগাযোগ করলে তারা তিতাসের স্থানীয় টিমকে অভিযোগকারীর নাম-ঠিকানা দেবেন বলে জানান।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর