1. [email protected] : Ex0tic :
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
যুবলীগের সমাবেশের জন্য প্রস্তুত সোহরাওয়ার্দী উদ্যান
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৪৭ রাত

যুবলীগের সমাবেশের জন্য প্রস্তুত সোহরাওয়ার্দী উদ্যান

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: যুবলীগের সুবর্ণজয়ন্তীর মহাসমাবেশের জন্য প্রস্তুত সোহরাওয়ার্দী উদ্যান। আজ শুক্রবার দুপুরে এ মহাসমাবেশে যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রায় আড়াই বছর পর রাজধানীর উম্মুক্ত কোনো আয়োজনে আজ বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশ থেকে প্রধানমন্ত্রী গুরুত্বপূর্ণ নির্দেশনা দেবেন বলেও আশা করছেন নেকাকর্মীরা।

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ গতকাল বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বলেন, শুক্রবার দুপুর আড়াইটা থেকে যুব সমাবেশ শুরু হবে।

দক্ষিণ এশিয়ার বৃহত্তম যুব সংগঠন আওয়ামী যুবলীগ দেশের যেকোনো সংকটে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে উল্লেখ করে পরশ বলেন, রাষ্ট্রবিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে।

তিনি জানান, যুবলীগের নেতা-কর্মীরা ১১ নভেম্বরের পর থেকে বিএনপি-জামায়াত ও তাদের দোসরদের যেকোনো ধরনের নৈরাজ্য মোকাবিলা করতে রাজপথে থাকবে। যুবলীগ বিশ্বাস করে যে, স্বাধীনতার পক্ষের শক্তি পরাজিত হলে, বাংলাদেশ হারবে। কারণ দেশের মানুষ বিএনপি-জামায়াতের ডাকা ৯২ দিনের অবরোধের কথা ভুলে যায়নি।

১১ নভেম্বরের এ পুরো আয়োজন সফল করতে দফায় দফায় বৈঠক করেছেন সংগঠনটির কেন্দ্রীয় নেতারা। তাদের আশা, সারা দেশ থেকে কমপক্ষে দশ লক্ষ মানুষ যোগ দেবেন এই সমাবেশে।

এ উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের পাশাপাশি ট্রাফিক ব্যবস্থাও ঢেলে সাজিয়েছে পুলিশ। নির্দিষ্ট স্টিকার ছাড়া কোনো গাড়িই সমাবেশস্থলে প্রবেশ করতে পারবে না।

নিরাপত্তা নিশ্চিতে দুইদিন আগে থেকেই সমাবেশস্থলে সর্বসাধারণের প্রবেশ বন্ধ রাখা হয়েছে।

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর