1. [email protected] : Ex0tic :
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
সমা‌বে‌শ ঘি‌রে সতর্ক অবস্থা‌নে আইনশৃঙ্খলা বা‌হি‌নী
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:০৩ দিন

সমা‌বে‌শ ঘি‌রে সতর্ক অবস্থা‌নে আইনশৃঙ্খলা বা‌হি‌নী

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আ‌য়োজন করা হ‌য়ে‌ছে যুব মহাসমাবেশ। দিন‌টি‌কে ঘি‌রে শুক্রবার সকাল থে‌কে ঢল নাম‌তে শুরু ক‌রে‌ছে দে‌শের বিভিন্ন স্থান থে‌কে আসা বি‌ভিন্ন পর্যা‌য়ের নেতাকর্মী‌দের। দলীয় ব‌্যানা‌রে দ‌লে দ‌লে এসে উপ‌স্থিত হ‌চ্ছেন সমা‌বেশস্থ‌লে। সমা‌বেশ ঘি‌রে সতর্ক অবস্থা‌নে রয়েছে আইন‌শৃঙ্খলা বা‌হিনী।

এদিকে মহাসমাবেশ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের আশেপাশের এলাকার কিছু রাস্তা বন্ধ বা ডাইভারশন দিয়েছে ট্রাফিক বিভাগ। এছাড়া, সমাবেশে আসা গাড়ি পার্কিংয়ের ব্যবস্থাও করা হয়েছে।

বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) জনসংযোগ শাখা থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কাঁটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, পুলিশ ভবন ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য ক্রসিং ও উপাচার্য ভবন ক্রসিং বন্ধ করে দেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এ অবস্থায় সম্মানিত নগরবাসীকে শুক্রবার ওইসব এলাকা বা সড়কগুলো পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য অনুরোধ করা হলো।

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর