1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
আজীবন বহিষ্কার বিএনপির ৪ নেতাকে
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫৫ দিন

আজীবন বহিষ্কার বিএনপির ৪ নেতাকে

  • পোষ্ট হয়েছে : সোমবার, ১৭ জুলাই, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: সিলেটের বিশ্বনাথের ৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন চলছে আজ। কিন্তু এই নির্বাচনের একদিন আগেই চার চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতাকে আজীবন বহিষ্কার করেছে দলটি।

 

রোববার বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য।উপজেলা বিএনপি থেকে বহিস্কৃত এই চারজন হচ্ছেন- উপজেলা বিএনপির সহ সভাপতি নাজমুল ইসলাম রুহেল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদ, উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক খায়রুল আমিন আজাদ ও দৌলতপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফিজ আরব খান।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সিলেট জেলাধীন বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল ইসলাম রুহেল, বিশ্বনাথ পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদ, বিশ্বনাথ উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক খায়রুল আমীন আজাদ এবং দৌলতপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফিজ আরব খানকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে আজীবন বহিষ্কার করা হয়েছে। জানা গেছে, তারা চারজনই বিএনপির নির্দেশনা অমান্য করে চারটি ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর