1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
সেন্ট্রাল হসপিটালের সেই দুই চিকিৎসকের জামিন
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৫৮ রাত

সেন্ট্রাল হসপিটালের সেই দুই চিকিৎসকের জামিন

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: ঢাকার সেন্ট্রাল হসপিটালের ‘গাফিলতিতে’ নবজাতক ও মায়ের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার চিকিৎসক মুনা সাহা ও শাহজাদী মুস্তার্শিদা সুলতানার জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৮ জুলাই) এ দুই চিকিৎসকের পক্ষে তাদের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিনের আদালত তাদের জামিন আদেশ দেন।

মাহবুবা রহমান আঁখি নামের এক প্রসূতির চিকিৎসায় অবহেলার অভিযোগে করা মামলায় ১৫ জুন রাতে ডা. শাহজাদী ও ডা. মুনা সাহাকে হাসপাতাল থেকে গ্রেপ্তার করে পুলিশ।

আঁখির স্বামী ইয়াকুব আলী ধানমণ্ডি থানায় ‘অবহেলাজনিত মৃত্যু’র একটি মামলা করেন। মামলায় ডা. শাহজাদী মুস্তার্শিদা সুলতানা, ডা. মুনা সাহা, ডা. বেগম মাকসুদা ফরিদা আক্তার মিলি, সহকারী জমির, এহসান ও হাসপাতালের ম্যানেজার পারভেজকে আসামি করা হয়। এ ছাড়াও অজ্ঞাতপরিচয় আরো কয়েকজনকে আসামি করা হয়।

১৮ জুন ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাহবুবা রহমান আঁখি। এর আগে জন্মের পরদিন সেন্ট্রাল হসপিটালে মারা যায় আঁখির সন্তান।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর