1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
বিএনপি নেতা আবুল হোসেন ড্রেনের কাছে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২২ দিন

বিএনপি নেতা আবুল হোসেন ড্রেনের কাছে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন

  • পোষ্ট হয়েছে : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: রাজবাড়ীতে মঙ্গলবার বিএনপির পদযাত্রায় দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে সদর উপজেলা বিএনপির আহবায়ক মো. আবুল হোসেন গাজী রাজবাড়ী জেলা বিএনপি কার্যালয়ের পূর্বপাশের একটি ড্রেনের কাছে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন। কিছু যুবক তাকে পড়ে থাকতে দেখে সাংবাদিকদের সহযোগিতায় রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন।

 

রাজবাড়ী সদর হাসপাতালে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে তার অবস্থা আরও খারাপ হলে সেখান থেকে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি শঙ্কামুক্ত।

 

বুধবার বিকালে শঙ্কামুক্ত হওয়ার বিষয়টি প্রথমবার্তাকে নিশ্চিত করেছেন মো. আবুল হোসেন গাজীর ভাগ্নে ঢাকার সাংবাদিক মেরাজ হোসেন গাজী। তিনি বলেন, আবুল হোসেন গাজী আমার মামা।

 

তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে বলে সিটিস্ক্যান প্রতিবেদনে রিপোর্ট এসেছে। বুধবার তাকে কেবিনে নেওয়া হয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত তবে চিকিৎসকরা জানিয়েছেন তাকে সুস্থ হতে কিছুদিন সময় লাগবে।

 

রাজবাড়ী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আসলাম মিয়া বলেন, আবুল ভাইকে রাজবাড়ীর সবাই চেনেন। তিনি সদর উপজেলা বিএনপির সভাপতি ছিলেন।

 

একজন সিনিয়র নেতার ওপর এমনভাবে হামলা করা কোনোভাবেই ঠিক হয়নি। আমরা এটা কখনই কল্পনা করতে পারিনি। তবে কেন্দ্রীয় বিএনপির নেতারা বিষয়টি পর্যবেক্ষণ করছেন বলে জানান তিনি।

 

এ বিষয়ে রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম এ ঘটনার নিন্দা জানিয়েছেন।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর