1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
শ্রাবন্তীর বয়স কমছে!
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৯ দিন

শ্রাবন্তীর বয়স কমছে!

  • পোষ্ট হয়েছে : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: টালিউড অভিনেত্রী শ্রাবন্তীর বয়স যেন বাড়ছেই না। বরং মনে হচ্ছে দিন দিন আরও কমছে। অভিনয় ও সৌন্দর্য নিয়ে অনুরাগীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। ভক্তদের দৃষ্টিতে দিন দিন যেন তার সেই রূপ, সৌন্দর্য বৃদ্ধিই পাচ্ছে এ অভিনেত্রীর।

এদিকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই তার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের কাটাছেঁড়া করা। উড়ে আসা নানা তির্যক মন্তব্য। তবে সেসবকে পাত্তা না দিয়ে নিজের কাজ করে চলেছেন নায়িকা। সম্প্রতি নতুন লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। যা ভক্তদের রীতিমত নজর কেড়েছে।

সম্প্রতি সাদা টপ পরে ছবি তোলেন শ্রাবন্তী। ডিপ ভি নেকলাইন সহ কোমরের কাছে একটি বো বাঁধা এই ড্রেসটির সঙ্গে অভিনেত্রী পরেছিলেন কালো পলিশড গয়না। একটা নেকলেসের সঙ্গে একটা লম্বা হার, কানে ম্যাচ করে লম্বা একটি দুল পরেছিলেন তিনি। সঙ্গে হাতে ছিল একাধিক সিলভার চুড়ি।

অভিনেত্রীকে এদিন একদমই হালকা মেকাপে দেখা যায়। ন্যুড লিপস্টিক শেডের সঙ্গে লাইনার এবং হালকা অথচ ব্রাইট মেকআপ করেছিলেন তিনি। আর তাতেই বাজিমাত করেন তিনি।

প্রসঙ্গত, শ্রাবন্তীকে আগামীতে জিতু কামালের সঙ্গে একাধিক ছবিতে দেখা যাবে। এর মধ্যে ‘বাবুসোনা’ সহ আরও বেশ কয়েকটি ছবি রয়েছে। জিতুর সম্পর্ক ভাঙার পর অনেকেই দাবি করেন শ্রাবন্তীর জন্যই নাকি জিতু এবং নবনীতার সম্পর্ক ভেঙেছে।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর