1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
দায় মাথা পেতে নেব ওরা আমার লোক হলে: হিরো আলম
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৮ দিন

দায় মাথা পেতে নেব ওরা আমার লোক হলে: হিরো আলম

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে হামলার ঘটনায় জড়িতদের শনাক্তে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রধানের সঙ্গে সাক্ষাৎ করেন হিরো আলম। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় ব্যক্তিগত সহকারী শুভকে নিয়ে তিনি ডিবি কার্যালয়ে প্রবেশ করেন।

 

পরে বিকালে সাংবাদিকদের সঙ্গে এ বিষয়ে কথা বলেন ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে হামলার শিকার স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

 

হামলার ঘটনা সাজানো এমনও শোনা গেছে- সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, যাদের ধরে আনা হয়েছে তাদের তো রিমান্ডে নেওয়া হয়েছে। রিমান্ডে তারা যদি বলে ওরা আমার লোক, তাহলে আমি দায় মাথা পেতে নেব।

 

ডিবি কার্যালয়ের ভেতরে সাংবাদিকদের হিরো আলম বলেন, ঢাকা-১৭ আসনে উপনির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী ছিলাম। সেখানে ভোটের শেষ মুহূর্তে আমার ওপর হামলা হয়। হামলায় কারা কারা ছিল তাদের শনাক্তের জন্য আমাকে ডাকা হয়েছিল। আমি ডিবির প্রতি কৃতজ্ঞ, তারা দ্রুত হামলাকারীদের ধরেছে, যা ভাবতেও পারিনি।

 

হামলার ঘটনায় জড়িতরা কারা? জানতে চাইলে হিরো আলম বলেন, হামলাকারীদের গায়ে নৌকার সিল দেখেছিলাম। এদের মধ্যে কিছু ভাড়া করা, কিছু আওয়ামী লীগের ব্যাজ পরা ছিল। প্রকৃত আওয়ামী লীগের কয়জন তা জানি না।

 

রাজধানীর তেজগাঁও এলাকায় অভিযান চালিয়ে হিরো আলমের ওপর হামলার ঘটনায় আরও দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে গ্রেফতার দুজন হলেন মানিক গাজী ও আল আমিন। এ ঘটনায় মোট নয়জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এ বিষয়ে জানান।

 

উপনির্বাচনের দিন ১৭ জুলাই বিকাল সাড়ে ৩টার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের বাইরে একদল লোক হিরো আলমকে মারধর করে। মারধরের হাত থেকে বাঁচতে হিরো আলমকে দৌড়ে পালিয়ে যেতে দেখা যায়।

 

পরে তিনি রামপুরার বেটার লাইফ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন। এ ঘটনায় অজ্ঞাত পরিচয়ের ১৫-২০ জনকে আসামি করে বনানী থানায় মামলা করেন হিরো আলমের ব্যক্তিগত সহকারী মো. সুজন রহমান শুভ (২৫)।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর