1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
বিএনপি নেতা আমান যা বললেন পররাষ্ট্রমন্ত্রীর ‘মগের মুল্লুক’ বক্তব্য নিয়ে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৯ দিন

বিএনপি নেতা আমান যা বললেন পররাষ্ট্রমন্ত্রীর ‘মগের মুল্লুক’ বক্তব্য নিয়ে

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, দেশ আজকে ক্রান্তিকাল সময় পার করছে।

 

একজন প্রার্থীর নিরাপত্তা নেই। তাকে কীভাবে রাজপথে মারা হচ্ছে। আজকে বিদেশিরা যখন বিষয়টি ফিল করে এ বিষয়ে স্টেটমেন্ট দিল, সেই বিবৃতিকে আমাদের পররাষ্ট্রমন্ত্রী বলছেন ‘মগের মুল্লুক’। শুক্রবার বেলা ১১টায় নয়া পল্টন কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন আমান।

 

তিনি বলেন, দিনের বেলায় প্রকাশ্যে অন্যায় হচ্ছে, রাস্তায় ফেলে মারধর করা হচ্ছে, তার কি বিচার চাওয়ার অধিকারটুকুও থাকবে না। সে বিচার চাইবে না। এটা কি মগের মুল্লুক। বরং আমি বলব, সরকার দেশটাকে মগের মুল্লুক পেয়েছে।

 

এর আগে বুধবার যৌথ বিবৃতিতে জাতীয় সংসদের ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ভোটের দিন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলমের (হিরো আলম) ওপর হামলার নিন্দা জানায় ঢাকায় ১৩টি দূতাবাস।

 

এদিকে দূতাবাসগুলোর বিবৃতি দেওয়ার প্রতিক্রিয়ায় পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেন সাংবাদিকদের বলেন, বাংলাদেশ বলেই তারা একটা মগের মুল্লুক পেয়েছে। এটা গ্রহণযোগ্য নয়।

 

যৌথ বিবৃতি দিয়েছিল ঢাকায় কানাডা, ডেনমার্ক, ফ্রান্স, জার্মানি, ইতালি, নেদারল্যান্ডস, নরওয়ে, স্পেন, সুইডেন, সুইজারল্যান্ড, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়ন (ইইউ) দূতাবাস।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর