1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
মুক্তি পেয়েছে ‘প্রহেলিকা’
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:০৯ রাত

মুক্তি পেয়েছে ‘প্রহেলিকা’

  • পোষ্ট হয়েছে : বুধবার, ২৬ জুলাই, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: ঈদুল আজহায় মুক্তি পেয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’ সিনেমা। এতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ ও চিত্রনায়িকা শবনম বুবলী। দর্শক জনপ্রিয়তা পেয়েছে সিনেমাটি।

 

প্রহেলিকা ছবিতে মাহফুজ-বুবলীর রসায়ন দারুণ উপভোগ করেছে ভক্তরা। বিশেষ করে বুবলীর অভিনয় প্রশংসা কুড়িয়েছে সবার। ব্যক্তিজীবনের নানা আলোচনা-সমালোচনাকে টেছনে ফেলে অভিনয়ে ব্যস্ত হচ্ছেন এই অভিনেত্রী। তাই তার উদ্দেশ্যে একটি খোলা চিঠি লিখেছেন ‘প্রহেলিকা’র নির্মাতা চয়নিকা চৌধুরী। যার জবাব দিয়েছেন বুবলী।

 

চয়নিকার সেই খোলা চিঠির জবাব দিয়েছেন বুবলী। তিনি লিখেছেন— আপুনি, এত অসাধারণ সুন্দর করে আপনি বলেন এবং লিখেন যে এর পর যে শব্দই বলব তা নিষ্প্রাণ মনে হবে। শুধু বলব আপনি আমাকে যে ভালোবাসা, সম্মান আর স্নেহ দিয়েছেন, এটি আমি সবসময় মনে করি, এভাবেই আপনার দোয়া আর ভালোবাসায় থাকতে চাই।

 

বুবলী আরও লেখেন- অনেক অনেক কৃতজ্ঞতা আপুনি। ছোট বোন হিসেবে আমাকে এত স্নেহ দেওয়ার জন্য এবং অবশ্যই আমাদের প্রিয় প্রহেলিকার অর্পা হয়ে উঠতে সব সাপোর্ট দেওয়ার জন্য। অনেক ভালোবাসা আর সম্মান আপনাকে আপু।

 

এর আগে চয়নিকা চৌধুরী চিঠিতে লেখেন—
প্রিয় অর্পা, (সিনেমায় বুবলীর চরিত্রের নাম) প্রহেলিকা তোমাকে নতুন জীবন দিয়েছে। সিনেমায় তোমার যোগ্যতা, অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছো।

 

তোমাকে যেদিন প্রথম কাষ্ট করেছিলাম, স্ক্রিপ্ট পড়তে গিয়ে রিহার্সালের সময় তোমার চোখ ভিজেছিল, চোখের জল পড়েছিল, সেদিনই বুঝেছিলাম আমি অর্পাকে পেয়েছি।

 

তার পরের কথা মুখে বলার প্রয়োজন নেই। বিভিন্ন ইন্টারভিউতে যখন বারবার বলেছিলাম— ‘দর্শক নতুন এক বুবলীকে খুঁজে পাবে!’ অনেকেই হয়তো হেসেছিল। কিন্ত আজ তা সূর্যের মতোই সত্যি। জ্বলজ্বল করছে তোমার নাম সবার মুখে মুখে। কেউ বিশ্বাস করতে পারেনি। কিন্ত বিশ্বাস ছিল আমার মনে।

 

বুবলী, অনেক গর্ববোধ করছি আমি, আমরা সবাই। পৃথিবীতে আমি থাকি বা না থাকি, প্রহেলিকা তোমাকে সবার থেকে আলাদা করে অনেক বড় জায়গাতে নিয়ে গেছে ভেবে আমার আনন্দ হবে প্রতিমুহুর্তে।

 

এই অর্পা থেকে যাবে সবার মনে, ভাবতেই আমার চোখ ঝাপসা হয়ে গেল। তোমার মতো দারুণ মনের একজন শিল্পীকে, একজন মানুষকে আমি সম্মান করি, ভালোবাসি।

 

তুমি আমার কাছে একজন মেধাবী তুখোড় অভিনয়শিল্পী। এটাকে ধরে রেখো। কাজটাই থেকে যায় সবার মনের ভেতরে। কাজটাই সত্য। কাজটাই প্রেম। শুধু মনে রেখো আমাকে। এমন করেই ভালোবেসো। বদলে যেও না কখনই। আর কিছু চাই না।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর