1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
বিটিআরসির ‘নির্দেশ’ বিএনপির মহাসমাবেশে মোবাইল ইন্টারনেট সেবা বন্ধের
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৫২ রাত

বিটিআরসির ‘নির্দেশ’ বিএনপির মহাসমাবেশে মোবাইল ইন্টারনেট সেবা বন্ধের

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: রাজধানীর নয়াপল্টনে শুক্রবার দুপুর ২টা থেকে বিএনপির মহাসমাবেশ শুরু হয়েছে। এর আগে নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের পদচারণায় মুখর হয় সমাবেশস্থল। পুরো সড়ক কানায় কানায় পূর্ণ হয়। তবে শুক্রবার সকাল থেকেই সমাবেশ স্থলে মুঠোফোন এবং ইন্টারনেট নেটওয়ার্কে বিভ্রাট দেখা দেয়।

 

ফলে সেখানে অবস্থানকারীরা মোবাইল এবং ইন্টারনেট কানেকশন পাচ্ছেন না। ফলে তারা আত্মীয়স্বজন কিংবা সহকর্মীর সঙ্গে যোগাযোগ করতে পারছেন না।

 

বিএনপি নেতাকর্মীদের অভিযোগ, বিভিন্ন গণমাধ্যম এবং সামাজিক মাধ্যমে প্রচার ঠেকাতে উদ্দেশ্যমূলকভাবে মুঠোফোন ও ইন্টারনেট নেটওয়ার্ক বন্ধ করে দেওয়া হয়েছে।

 

সূত্র জানিয়েছে, আজ দুপুর ১২টা থেকে এই এলাকায় থ্রিজি-ফোরজি সেবা বন্ধের ‘নির্দেশ’ দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

 

সমাবেশস্থলে থাকা অনেকেই জানিয়েছেন, তারা ইন্টারনেট ব্যবহারে সমস্যার সম্মুখীন হচ্ছেন। এ বিষয়ে বিটিআরসি কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

 

তবে এর আগে বিটিআরসি কর্মকর্তারা জানিয়েছিলেন, কোনো স্থানে বেশি মানুষ জড়ো হলে মোবাইল ভয়েস ও ডেটা পরিষেবার গতি ধীর হয়ে যায়। সাধারণত থ্রিজি-ফোরজির মাধ্যমে ইন্টারনেট ও টুজির মাধ্যমে ভয়েস কল করা যায়।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর