1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
বিএনপি সমর্থক আ.লীগের ওপর অভিমান করে ১৪ বছর ধরে ভাত খাচ্ছেন না!
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:১৬ দিন

বিএনপি সমর্থক আ.লীগের ওপর অভিমান করে ১৪ বছর ধরে ভাত খাচ্ছেন না!

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: প্রিয় রাজনৈতিক দলকে ভোট দিতে না পেরে প্রতিবাদস্বরূপ ১৪ বছর ধরে ভাত খাচ্ছেন না কিশোরগঞ্জ জেলার একজন বিএনপি সমর্থক।

 

শুধু কলা, রুটি, বিস্কুটসহ শুকনো খাবার খেয়েই কাটিয়ে দিলেন এক যুগের বেশি সময়। বিএনপি ক্ষমতায় না আসা পর্যন্ত ভাত খাবেন না, এমন প্রতিজ্ঞা করেছেন ৭৬ বছর বয়সি কৃষক ইনু মিয়া। তার এ প্রতিবাদ দেশজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

এলাকাবাসী জানান, ইনু একজন বিএনপি প্রেমিক লোক। উনি বিএনপিকে অনেক ভালোবাসেন। ২০০৮ সাল থেকে তিনি ভাত খাচ্ছেন না। ২০১৪ ও ২০১৮ সালে যে নির্বাচন হয়েছিল সেখানে আওয়ামী লীগের নেতাকর্মীদের দ্বারা নির্যাতিত হয়েছিলেন।

 

নির্যাতনের পর থেকে তার আওয়ামী লীগের ওপর অভিমান আরও তীব্র হয়। এর পরই প্রতিজ্ঞা করেছেন যতদিন বিএনপি ক্ষমতায় না আসবে, ততদিন সে আর ভাত খাবে না।

 

কৃষক ইনুর স্ত্রী জানান, তাকে অনেক ভাত খাওয়ার চেষ্টা করেছি। কিন্তু খাওয়াতে পারিনি। আত্মীয়স্বজনের বাড়িতে গেলেও সেখানেও খাওয়ানো যায় না।

 

তার একটাই কথা— বিএনপি যতদিন ক্ষমতায় না যাবে, ততদিন ভাত খাবেন না। ভাত ছাড়া সব কিছু খায়। তার শুধু মুখে একটাই কথা— বিএনপি ক্ষমতায় এলে ভাত খাব।

 

এদিকে ইনুর এ ত্যাগের কারণে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা তার সঙ্গে দেখা করতে আসছেন। তাকে বিভিন্ন সান্ত্বনা দিচ্ছেন। তার পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিচ্ছেন। পাশাপাশি দলের মহাসচিব ও কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সাক্ষাৎ করাবেন বলে আশ্বাস দিচ্ছেন।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর