1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
এখনই সময় সরকারের বিদায় নেওয়ার: অলি
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৫ রাত

এখনই সময় সরকারের বিদায় নেওয়ার: অলি

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: সরকারের বিদায় নেওয়ার এখনই সময় বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. অলি আহমদ।

 

তিনি বলেছেন, তাদের এই শাসন আমল ছিল নীতি নৈতিকতা বিবর্জিত। তাই এই সরকারের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই। এখন সময় তাদের বিদায় নেওয়ার, বিদায় নিতেই হবে।

 

শুক্রবার রাজধানীর পূর্ব পান্থপথে এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এলডিপি আয়োজিত মহাসমাবেশে এ কথা বলেন তিনি।

 

অলি আহমদ বলেন, জনগণ হলো দেশের মালিক, কিন্তু বর্তমানে আমরা চাকর। কথা বললেই আমরা নির্যাতন এবং নিপীড়নের শিকার। এমনকি জনগণ ভোটের অধিকারও হারিয়ে ফেলেছে।

 

তিনি বলেন, আমাদের দাবি তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু, পক্ষপাতহীন জাতীয় নির্বাচন। এ লক্ষ্য অর্জনের জন্য বর্তমান সরকারের পদত্যাগ, উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠান নিশ্চিত করা, অস্ত্রবাজদের চিহ্নিত করা, তাদের গ্রেফতার করা, মিথ্যা মামলা প্রত্যাহার করা, বেগম খালেদা জিয়াকে মুক্তি দেওয়া, দায়িত্ববোধ, সুশাসন এবং দুর্নীতিমুক্ত দেশ গঠন করা, হানাহানি এবং মারামারি থেকে চিরতরে বের হয়ে আসা।

 

এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমদের সভাপতিত্বে মহাসমাবেশে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি নূরুল আলম চৌধুরী, নেয়ামূল বশির, আওরঙ্গজেব বেলাল, এসএম মোরশেদ, অধ্যক্ষ সাকলায়েন, ভাইস-প্রেসিডেন্ট মাহে আলম চৌধুরী, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান প্রমুখ।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর