1. [email protected] : Ex0tic :
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
হাওয়া ভবনের ময়ূর সিংহাসন ফিরে পেতেই বিএনপির আন্দোলন: কাদের
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ রাত

হাওয়া ভবনের ময়ূর সিংহাসন ফিরে পেতেই বিএনপির আন্দোলন: কাদের

  • পোষ্ট হয়েছে : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

প্রথমবার্তা, ঝিনাইদহ প্রতিবেদক: তত্ত্বাবধায়ক সরকার এখন মিউজিয়ামে। হাওয়া ভবনের ময়ূর সিংহাসন ফিরে পেতেই বিএনপি আন্দোলন করছে বলে মন্তব্য করেছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপি দেশকে মিনি পাকিস্তান বানাতে চায় অভিযোগ করে এবং রাজপথে দেখার ঘোষণা দিয়ে তিনি বলেন খেলা হবে। সেই সঙ্গে তত্ত্বাধায়ক সরকারের দাবি মামা বাড়ি আবদার মন্তব্য করে বিএনপিকে তা ভুলে যেতে বলেন।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সম্মেলন উপলক্ষে এদিন সকাল থেকেই জেলার বিভিন্ন উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে শহরের পানি উন্নয়ন বোর্ড (পাউবো) মাঠে হাজির হন আওয়ামী লীগের নেতাকর্মীরা। বেলা ১১টার দিকে জাতীয় সংগীত পরিবেশন এবং জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সমাবেশের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দলের দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। পরে অনুষ্ঠিত হয় সমাবেশ।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আব্দুল হাইয়ের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য আমিরুল আলম মিলন, পারভিন জামান কল্পনা, গ্লোরিয়া সরকার ঝর্না, স্থানীয় সংসদ সদস্য শফিকুল আজম খাঁন চঞ্চল, আনোয়ারুল আজীম আনার, তাহজিব আলম সিদ্দিকি প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

সম্মেলনের প্রধান অতিথি সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দ্বিতীয় পর্বের শুরুতে জেলা কমিটি বিলুপ্তি ঘোষণা করেন। পরে তিনি বর্তমান সভাপতি আব্দুল হাই এমপিকে সভাপতি ও সাইদুল করিম মিন্টুর নাম পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন।

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর