1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
হাইকোর্টে আনবেন না আগুন সন্ত্রাস প্রসঙ্গ, ১৮ কোটি মানুষের কোর্ট এটা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৪ দিন

হাইকোর্টে আনবেন না আগুন সন্ত্রাস প্রসঙ্গ, ১৮ কোটি মানুষের কোর্ট এটা

  • পোষ্ট হয়েছে : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: আগুন সন্ত্রাস প্রসঙ্গ উঠেছে দেশের সর্বোচ্চ আদালতে। প্রসঙ্গটি সামনে আনেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারওয়ার হোসেন বাপ্পী। তার জবাবে আদালত বলেন, আগুন সন্ত্রাস প্রসঙ্গ হাইকোর্টে আনবেন না, এটা ১৮ কোটি মানুষের কোর্ট।

 

রোববার (৩০ জুলাই) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি আমিনুল ইসলামের হাইকোর্ট বেঞ্চে মোসাদকাণ্ডে গ্রেফতার বিএনপি নেতা আসলাম চৌধুরীর জামিন শুনানির দিন ধার্য ছিল। শুনানিতে, আসলাম চৌধুরীর বিরুদ্ধে কেন তদন্ত রিপোর্ট দিতে পারছে না পুলিশ, তা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন হাইকোর্ট।

 

এ সময় পুলিশ রিপোর্ট দিতে এত দেরি হচ্ছে কেন তা জানতে চান আদালত। পরে পুলিশ কর্তা জানান, এই মামলায় আসামি বেশি থাকায় রিপোর্ট দিতে সময় প্রয়োজন।

 

এ সময় অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীর বলেন, এই আসামি মোসাদকাণ্ডে গ্রেফতার হয়েছেন। আদালত বলেন, কে ইসরায়েল আর কে আমেরিকা গেছে সেটা আমরা দেখবো না। এমনকি ইস্ট ইন্ডিয়া কোম্পানি বণিক হয়ে ঢুকে রাজদণ্ড নিয়ে বের হয়ে গেছে।

 

এ সময় ডেপুটি অ্যার্টর্নি জেনারেল সারওয়ার হোসেন বাপ্পী আদালতকে বলেন, মাই লর্ড, গতকাল থেকে আগুন সন্ত্রাস শুরু হয়েছে ফের। এ সময় হাইকোর্ট বলেন, মিস্টার ডিএজি, আগুন সন্ত্রাস প্রসঙ্গ হাইকোর্টে আনবেন না, এটা ১৮ কোটি মানুষের কোর্ট। কোর্টের পরিবেশ নষ্ট করছেন কেন? পরে, হাইকোর্ট মোসাদকাণ্ডে গ্রেফতার আসলাম চৌধুরীর জামিন শুনানি ২ মাসের জন্য স্ট্যান্ডওভার রাখেন।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর