1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
দেশে খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে উদ্বিগ্ন মেডিকেল বোর্ড : ফখরুল
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৬ দিন

দেশে খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে উদ্বিগ্ন মেডিকেল বোর্ড : ফখরুল

  • পোষ্ট হয়েছে : শনিবার, ১২ আগস্ট, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: দেশে খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে মেডিকেল বোর্ড উদ্বেগ প্রকাশ করেছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। অবিলম্বে দেশের বাইরে চিকিৎসা দেওয়ার পরামর্শ দিয়েছে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড।

শনিবার (১২ আগস্ট) সকালে আরাফাত রহমান কোকোর ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীর বনানী কবরস্থানে তার কবর জিয়ারত শেষে মির্জা ফখরুল এসব কথা বলেন।

তিনি বলেন, দেশজুড়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোচ্চার হয়েছে মানুষ। তাই তার চিকিৎসা নিয়ে সবাই উদ্বিগ্ন। একটি কুচক্রীমহল দীর্ঘকাল ধরে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্রের বিরুদ্ধে দাঁড়িয়েছে। তারা জিয়া পরিবারকে নির্মূলের চক্রান্তে মেতে উঠেছে।

আরাফাত রহমান কোকো একজন অরাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি বিশিষ্ট ক্রীড়া সংগঠক ছিলেন। ১/১১ সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে জিয়া পরিবারকে নস্যাৎ করার চেষ্টায় লিপ্ত ছিল।

বিএনপির একদফা দাবি আদায় করেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আরাফাত রহমান কোকো অরাজনৈতিক ব্যক্তি হয়েও প্রায় বিনা চিকিৎসায় মারা গেছেন। একটি মহল জিয়া পরিবারকেও নির্মূলের চক্রান্ত করছে বলেও অভিযোগ করেন তিনি।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, উন্নত চিকিৎসার জন্য সাবেক এই প্রধানমন্ত্রীকে বিদেশে নেওয়া প্রয়োজন বলে জানিয়েছে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড।

উল্লেখ্য, আবারও শারীরিক অবস্থা অবনতির দিকে যাওয়ায় মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে গত ১০ আগস্ট বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজধানীর বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর