1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
কেন রিয়াদ বাদ পড়ল, আমি নান্নু ভাইকে প্রশ্ন করব না: সুজন
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:১৬ দিন

কেন রিয়াদ বাদ পড়ল, আমি নান্নু ভাইকে প্রশ্ন করব না: সুজন

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: এশিয়া কাপের ঘোষিত ১৭ সদস্যের দলে জায়গা হয়নি অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদের। ৩৭ বছর বয়সি অভিজ্ঞ এই ক্রিকেটারের দলে সুযোগ না পাওয়ায় হতাশ ভক্ত-সমর্থকরা।  এবার রিয়াদ ইস্যুতে নিজের মতামত প্রকাশ করেছেন বিসিবি পরিচালক ও সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন।

 

মঙ্গলবার মিরপুর শেরেংবাংলা ক্রিকেট স্টেডিয়ামে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সমসাময়িক ক্রিকেটের নানা ইস্যু নিয়ে কথা বলেন এ সাবেক ক্রিকেটার।  খালেদ মাহমুদ বলেন, দলে আসতে হলে মাহমুদউল্লাহ পারফর্ম করার কোনো বিকল্প নেই।

 

রিয়াদের এশিয়া কাপের দলে না থাকার প্রসঙ্গে সুজন বলেন, একজন প্লেয়ার তার নিজস্ব ক্রিকেট মেধা দিয়ে পারফর্ম করবে। আর একটা সিলেকশন প্যানেল আছে, যারা সেই মেধার মূল্যায়ন করে দল বাছাই করে। আর রাজ্জাক, নান্নু ও বাশাররা তো আর রিয়াদের শত্রু না, যে তাকে ইচ্ছে করে দল থেকে বাদ দেবে। রাজ্জাক আর রিয়াদ তো একটা সময় একসঙ্গে খেলেছেও।

 

সুজন আরও বলেন, নির্বাচকরা তো অনেক পরিকল্পনা করেন, সব তো আর আমার পক্ষে জানা সম্ভব নয়। আমি তো আর নান্নু ভাইকে প্রশ্ন করব না যে, আপনি কেন রিয়াদকে বাদ দিয়েছেন। আর সবচেয়ে বড় কথা একটা সময় সবাইকে বিদায় নিতে হবে।

 

জানি না, এখনকার ক্রিকেটাররা কেন নিজের জায়গা ছাড়তে চান না। আপনাকে জানতে হবে, কখন বিদায় বলা উচিত। এটা একান্তই তাদের ব্যাপার, তারা কখন বিদায় নিতে চায়।’

 

নতুন খেলোয়াড়দের সুযোগ প্রসঙ্গে সুজন বলেন, আমাদের ক্রিকেটে মাশরাফি, সাকিব, তামিম, মুশফিক ও রিয়াদদের অবদান অনেক। তবে আমাদের আগামীর কথা চিন্তা করে কিছু প্লেয়ারও তৈরি করতে হবে। আমাদের সবাইকে সুযোগ দিতে হবে। রিয়াদের ওপর আমার বিশ্বাস আছে, সে নিজেকে প্রমাণ করেই ফিরবে।

 

একটা সময় বাংলাদেশ দলের ড্রেসিংরুমে নিয়মিত ছিলেন খালেদ মাহমুদ সুজন। ছিলেন দলের ম্যানেজারও। তবে গত কয়েক মাস ধরেই তিনি দলের সঙ্গে ড্রেসিং রুমে নেই।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর