1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
বিএনপি দেশে অস্ত্র মজুত আর বিদেশে ষড়যন্ত্র করছে: নানক
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:২১ রাত

বিএনপি দেশে অস্ত্র মজুত আর বিদেশে ষড়যন্ত্র করছে: নানক

  • পোষ্ট হয়েছে : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপি দেশে অস্ত্র মজুদ করছে আর বিদেশে ষড়যন্ত্র করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক৷

মঙ্গলবার(২৯ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে কৃষিবিদ ইনস্টিটিউশনে (কেআইবি) ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।

নানক বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে ছাত্রদলের নেতারা দেশে অস্ত্র মজুত করতে শুরু করেছেন।

আরেক দিকে মির্জা ফখরুলসহ তাদের নেতারা সিঙ্গাপুর গিয়ে করছেন ষড়যন্ত্র। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসী নেত্রী। তার নেতৃত্বে সব ষড়যন্ত্র প্রতিরোধ করে আগামী নির্বাচনেও সরকার গঠন করবে আওয়ামী লীগ।

 

তিনি বলেন, গত কয়েকদিন আগে ছাত্রদলের ছয় নেতা অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছেন। সোমবার রাতে কেন্দ্রীয় ছাত্রদলের আরেক নেতার কাছে থেকে অস্ত্র ও ককটেল উদ্ধার করেছে প্রশাসন। কীসের কারণে তারা এই অস্ত্র মজুত করছেন?

তিনি আরও বলেন, বিষধর সাপকে বিশ্বাস করা গেলেও বিএনপিকে বিশ্বাস করা যায় না। বিএনপির এক নেতা বলেছেন, ১০ ডিসেম্বর খালেদা জিয়ার কথায় দেশ চলবে। এরপর সেপ্টেম্বর মাসে সময় দিয়েছেন, এখন আবার অক্টোবরের কথা বলছেন।

নানক বলেন, আগামী নির্বাচনের মাঠে খেলা হবে। আপনারা নির্বাচনে আসবেন কি আসবেন না, তা আপনাদের বিষয়। সংবিধান অনুযায়ী যথাসময়ে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না। আর নির্বাচন বানচালের ষড়যন্ত্র হলে এর জবাব রাজপথে দেওয়া হবে।

আলোচনা সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, এদেশে এখনো শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। আমাদের প্রতিজ্ঞা করতে হবে, সব ষড়যন্ত্রের প্রতিরোধ করে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তাই আগামী দিনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ শামীম। আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হক সাচ্চু, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান প্রমুখ।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর