1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
থাকছে ২০ শর্ত, আ’লীগ-বিএনপিকে সমাবেশের অনুমতি পছন্দের স্থানেই
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৬ রাত

থাকছে ২০ শর্ত, আ’লীগ-বিএনপিকে সমাবেশের অনুমতি পছন্দের স্থানেই

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: রাজধানীর নয়াপল্টনে বিএনপিকে এবং বায়তুল মোকাররমের দক্ষিণ গেট এলাকায় আওয়ামী লীগকে শনিবার (২৮ অক্টোবর) সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। তবে এতে ২০টি শর্ত জুড়ে দিয়েছে পুলিশ।

 

শুক্রবার (২৭ অক্টোবর) রাতে এক সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) ড. খ. মহিদ উদ্দিন এ তথ্য জানান।

 

রাজধানীর নয়াপল্টনে বিএনপিকে এবং বায়তুল মোকাররমের দক্ষিণ গেট এলাকায় আওয়ামী লীগকে শনিবার (২৮ অক্টোবর) সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। তবে এতে ২০টি শর্ত জুড়ে দিয়েছে পুলিশ।

 

শুক্রবার (২৭ অক্টোবর) রাতে এক সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) ড. খ. মহিদ উদ্দিন এ তথ্য জানান। দুই দলকে ২০টি শর্ত দেওয়া হয়েছে উল্লেখ করে ড. খ. মহিদ উদ্দিন বলেন, ‘শর্ত না থাকলে নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার চেষ্টা হতে পারে।

 

শর্তগুলো অত্যন্ত স্বাভাবিক। কী কী করা যাবে, সমাবেশে কখন আসবে, কখন আসবে না- সবকিছুই শর্তে বলা আছে।’ বিএনপির সমাবেশে দণ্ডপ্রাপ্ত ব্যক্তির বক্তব্য প্রচার করা যাবে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘যেসব শর্ত দেওয়া আছে সবগুলো আইনি কাঠামোর মধ্যে দেওয়া আছে।’

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর