1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
পুলিশের অনুরোধ আন্দোলনকারীদের সড়ক ছেড়ে দেওয়ার
বুধবার, ২৯ মে ২০২৪, ০১:৪৩ দিন

পুলিশের অনুরোধ আন্দোলনকারীদের সড়ক ছেড়ে দেওয়ার

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: রাজধানীর নীলক্ষেত মোড়ে অবরোধ প্রত্যাহার করে সড়ক ছেড়ে দেওয়ার জন্য আন্দোলনকারীদের অনুরোধ জানিয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

শুক্রবার (২৭ অক্টোবর) রাত ৯টার দিকে নীলক্ষেতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কয়েকজন কর্মকর্তা কমিশনারের পক্ষ থেকে এ বার্তা নিয়ে আসেন।

 

এসময় উপস্থিত ছিলেন ডিএমপির নিউমার্কেট জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার শাহেন শাহ্ মাহমুদ, নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার মো. রেফাতুল ইসলাম, নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল গনি সাবুসহ আরও কয়েকজন কর্মকর্তা।

 

ডিএমপির নিউমার্কেট জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার শাহেন শাহ্ মাহমুদ বলেন, দীর্ঘ সময় ধরে চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ বাস্তবায়নের দাবিতে আন্দোলনকারীরা নীলক্ষেতের মতো গুরুত্বপূর্ণ সড়ক অবরোধ করে রেখেছেন।

 

শুরু থেকেই আমরা বিষয়টি আলোচনার মাধ্যমে সমাধানের জন্য বলেছি। এখন আবারও সরে যাওয়ার জন্য বলা হয়েছে। আমরা তাদের অনুরোধ জানিয়েছি সড়ক ছেড়ে দেওয়ার জন্য।

 

তিনি বলেন, আন্দোলনকারীদের চাহিদা অনুযায়ী আমরা তাদের প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে যুক্ত করে দেওয়ার জন্য যে চ্যানেলগুলো আছে সেগুলোতে যোগাযোগের চেষ্টা করেছি।

 

আগামী সোমবার রাজু ভাস্কর্যে তাদের সঙ্গে আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বৈঠকের ব্যবস্থা করে দেওয়া হবে। বিষয়টি নিয়ে আলোচনার সুযোগ রয়েছে।

 

এদিকে সরকারি চাকরিতে আবেদনের বয়স ৩৫ বছর করার দাবিতে নীলক্ষেত মোড় টানা সাড়ে চার ঘণ্টা ধরে সড়ক অবরোধ করে রেখেছেন আন্দোলনকারীরা।

 

নীলক্ষেত মোড় ঘুরে দেখা যায়, আন্দোলনকারীরা সড়কের চতুর্দিক অবরোধ করে রেখেছেন। আমরণ অনশনকারীদের ভ্যানগাড়িতে শুইয়ে স্যালাইন দেওয়া হচ্ছে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর