1. [email protected] : Ex0tic :
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
নতুন তথ্য দিলেন পরীমনি
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:১৩ রাত

নতুন তথ্য দিলেন পরীমনি

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: স্ট্যাটাস স্ট্যাটাস খেলায় মেতেছে ঢাকাই সিনেমার দুই নায়িকা পরীমনি ও বিদ্যা সিনহা মিম। আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার পর মিম ও রাজকে নিয়ে আবারও নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন পরীমনি।

স্বামী অভিনেতা শরিফুল রাজের সঙ্গে মিমের সম্পর্ক নিয়ে ফেসবুকে দুই নায়িকার পাল্টাপাল্টি স্ট্যাটাসে তাদের মধ্যকার দ্বন্দ্বের বিষয়টি প্রকাশ্যে আসে।স্ট্যাটাস পরীমণি লেখেন, ‘আসেন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি।

এই যে মিম বললা আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা দশ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরান রিলিজের পর সব খানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ করো।

তোমাদের জুটি দেখতে ভালো লাগে।এটা তোমরাও চাও। তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কতো কথা বললাম। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি।

কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাই কে বললাম রাজ আর মিম কে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই। কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার,আমার বাচ্চা,আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে।

এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি,তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে।

আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো।’ আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত। আমি সত্যিই কতোটা জেলাস ছিলাম।

নেন কমেন্ট বক্সে দিলাম একটু নমুনা.. মিমের একটি কথোপকথনের স্ক্রিনশট প্রকাশ করেন পরীমনি। তবে কার সঙ্গে মিম কথোপকথন করেছেন তা উল্লেখ করেননি পরী।

মিম: কেমন আছো তুমি, রাজ কে ফোন দিলে তো পাই না.. বাবুকে কি দেখাবে না

অন্যপ্রাপ্ত : কবে আসবো বলো

ইনফিনিটি সিজন-২ এর জন্য তোমার সঙ্গে ডিরেক্টর কথা বলতে যায়. মেহেদি হাসিব নক দিবে তোমাকে… কথা বলে দেখা…

মিম : হাসিব ভাইয়ার সঙ্গে তো পরিচয় আছে…

মিম : এতো সকালে কি করো…

মিম : বাবু উঠে গেছে?

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর