1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
দলীয় কার্যালয়ের সামনে আ.লীগ নেতাকর্মীদের সতর্ক অবস্থান
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৪ রাত

দলীয় কার্যালয়ের সামনে আ.লীগ নেতাকর্মীদের সতর্ক অবস্থান

  • পোষ্ট হয়েছে : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে বিএনপি জামায়াতসহ বিরোধী বিভিন্ন দল। এই হরতালের নামে তারা যাতে দেশে কোনো অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্য মাঠে রয়েছে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সতর্ক অবস্থানে রয়েছেন নেতাকর্মীরা।

 

রোববার (২৯ অক্টোবর) সকাল থেকেই গুলিস্তানের বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের নেতাকর্মীরা অবস্থান নেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীর সংখ্যাও বাড়তে থাকে।

এদিন বিকেল ৩টায় অগ্নিসন্ত্রাস, বিএনপি-জামায়াতের হরতালের বিরুদ্ধে দলীয় কার্যালয়ের সামনে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে আওয়ামী লীগ।

ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এই শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হুমায়ুন কবিরের পরিচালনায় সমাবেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

সমাবেশ উপলক্ষে সকাল ১০টায় দলীয় কার্যালয়ের সামনে আসেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী।

তিনি বলেন, বিএনপি-জামায়াত গতকাল (শনিবার) আবার প্রমাণ করল, ২০১৩-১৪ সালে তারা যা করেছে, তা আবার শুরু করেছে। গাড়ি পোড়ানো, পুলিশ হত্যা, পুলিশের ওপর হামলা, সাংবাদিকদের ওপর হামলা, আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে বিনা কারণে, বিনা উস্কানিতে। তাদের কাজই হল কিভাবে ধ্বংসাত্মক কাজ করা যায়, নৈরাজ্য সৃষ্টি করা যায়।

দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার জন্য বিএনপি-জামায়াত গতকাল হামলা চালিয়েছে জানিয়ে তিনি আরও বলেন, এটা তারা (বিএনপি) করবে। তাদের জন্মটাই এভাবে হয়েছে। মানুষ হত্যা করেই ওদের পার্টির জন্ম। কাজেই তারা এটি করবে, আমরা (আওয়ামী লীগ) প্রতিহত করবে।

আওয়ামী লীগ প্রতিরোধের জন্য আছে জানিয়ে তিনি বলেন, আমরা শান্তিপূর্ণভাবে শান্তি সমাবেশ করব নৈরাজ্যের বিরুদ্ধে। আমরা জনগণকে নিয়ে তাদের (বিএনপি-জামায়াত) প্রতিহত কর। যাতে জনগণের জানমাল ও দেশের সম্পদ রক্ষা করা যায়। আগুন সন্ত্রাসীদের জাতি ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করবে। মুক্তিযুদ্ধের পক্ষে সব শক্তি একসঙ্গে মিলে এই নৈরাজ্য ও সন্ত্রাসের বিরুদ্ধে, যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে, বিএনপির বিরুদ্ধে, জামায়াত-শিবিরের বিরুদ্ধে আমাদের লড়াই অব্যাহত থাকবে।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর