1. [email protected] : Ex0tic :
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
যা বললেন রাজ....
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:০০ রাত

যা বললেন রাজ….

  • পোষ্ট হয়েছে : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : বুধবার (৯ নভেম্বর) দিবাগত রাত সোয়া ২টার দিকে পরীমণি তার ফেসবুক পেজে একটি লেখা পোস্ট করেন। তাতে স্পষ্ট বোঝা যায়, পরিচালক রায়হান রাফি, বিদ্যা সিনহা মিম, আর নিজের স্বামী শরীফুল রাজের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন পরীমণি।

পরীর সেই পোস্টের পর এক দীর্ঘ স্ট্যাটাস দেন বিদ্যা সিনহা মিম। তার ফেসবুক পেজে (১০ নভেম্বর) দুপুর ২টা ৪০ মিনিটে লেখা সেই স্ট্যাটাসে তিনি জানান, প্রমাণ ছাড়া কোনো মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তাকে নিয়ে করা হলে তিনি আইনের আশ্রয় নিতে বাধ্য হবেন। এরপর মিমের সেই পোস্টের পাল্টা জবাব দেন পরী।

প্রমাণ হিসেবে অনেক কিছু ফেসবুকে প্রকাশ্যে আনেন তিনি। কিন্তু স্বামী শরীফুল রাজ যেন সেসব স্ট্যাটাস নিয়ে একটু উল্টো সুরই ধরলেন। রাজ বলেন, ‘পরী আর আমার সম্পর্কে তৃতীয় কেউ ঢোকেনি।

এ বিষয়টি আমার চেয়ে পরীই ভালো পরিষ্কার করতে পারবে সবাইকে।’ পরীর ফেসবুক পেজে দেখা যাচ্ছে, ছেলের তিন মাস বয়স ভালোই উদ্‌যাপন করেছেন তিনি।

ফুল, কেক, বেলুনের সঙ্গে একমাত্র ছেলে রাজ্যের সঙ্গে তোলা একটি ছবিও পোস্ট করেছেন তার পেজে। কিন্তু সে ছবিতে শরীফুল রাজকে দেখা যায়নি।

এদিকে রায়হান রাফির ফেসবুক পেজ থেকে জানা যায়, দামাল মুক্তি পাওয়ার তৃতীয় সপ্তাহেও সিনেমাটির হাইসফুল শো চলছে ঢাকার প্রতিটি প্রেক্ষাগৃহে। তাই নেটিজেনদের অনেকেই এখন ভাবছেন, নতুন ছবিকে ভালো করে প্রমোট করতে আর নিজেদের টাইমলাইনে রাখতেও এ কাণ্ড ঘটাতে পারেন পরীমণি।

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর