1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
ভাবনার অতীত বাইডেনের উপদেষ্টা পরিচয়ে প্রতারণা
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪১ দিন

ভাবনার অতীত বাইডেনের উপদেষ্টা পরিচয়ে প্রতারণা

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: জো বাইডেনের উপদেষ্টা পরিচয়ে কখনো অপরাধ হতে পারে! চাকরি জীবনে এটি কখনো ভাবিনি। পুলিশ, র‍্যাব, ডিবি পরিচয়ে প্রতারণা, অপরাধ হতে দেখেছি। কিন্তু জো বাইডেনের উপদেষ্টা পরিচয়ে কেউ প্রতারণা করবে, এটি ভাবনার অতীত। এমন আচরণ কারও হতে পারে!

 

সোমবার (৩০ অক্টোবর) বিকেলে নিজ কার্যালয়ে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে এ কথা বলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন।

 

তিনি বলেন, আমরা বিভিন্ন সময়ে পুলিশ, র‌্যাব পরিচয়ে প্রতারণা করতে দেখেছি। কিন্তু কোনো একটি গুরুত্বপূর্ণ রাষ্ট্রের প্রধানের পরিচয় দিয়ে প্রতারণার মতো নতুন বিষয়ের সঙ্গে পরিচিত হলাম।

 

এটি আমি কখনো দেখিনি, কখনো শুনিনি। হতবাক, আশ্চর্য হওয়া ছাড়া কিছু বলার নেই। সৃষ্টিকর্তা কত ধরনের মানুষ পাঠিয়েছেন পৃথিবীতে। বিস্ময়ের ব্যাপার।

 

তার পেছনে অন্য কেউ রয়েছে কি না, জানতে চাইলে তিনি বলেন, তার বিরুদ্ধে ৪১৯ ধারায় মামলা হয়েছে। আইনগতভাবে যা যা করা প্রয়োজন, সব কিছু করা হবে।

 

তদন্ত হচ্ছে, জিজ্ঞাসাবাদ করা হবে। অনেক কিছুই হয়তো বেরিয়ে আসবে। এটি এখনো প্রি-ম্যাচিউরড অবস্থায় আছে। এখনই এ বিষয়ে কথা বলার সময় আসেনি।

 

২৮ অক্টোবরের ঘটনার ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত ও গ্রেফতারের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ ও সাংবাদিক মাঠের সহযোদ্ধা।

 

যারা আহত (সাংবাদিক) হয়েছেন তাদের জন্য আমরা সমব্যথী। মামলা হয়েছে। তদন্তের মাধ্যমে বের হয়ে আসবে। আমরা যাচাই-বাছাই করে দেখছি। তদন্তে ছোট ছোট বিষয় দেখতে হয়।

 

আমাদের যদি ত্রুটি হয়, সেটিও কাম্য নয়। আশা করছি তদন্তে বেরিয়ে আসবে। প্রতিটি মানুষের জন্য আইন সমান। নি আরও বলেন, পুলিশ হাসপাতালে আঘাত করবে ভাবিনি।

 

তেমনই এভাবে সাংবাদিকদের মারধর করা হবে তা ভাবনাতীত। আমরা সমান সহানুভূতিশীল। সাংবাদিক মারধরের প্রত্যেকটি ঘটনার যথার্থ তদন্ত করা হবে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর