1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
ডিবি জানাল, কে দেয় বাসে আগুন ‘প্রেস’ লেখা ভেস্ট পরে
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৯ দিন

ডিবি জানাল, কে দেয় বাসে আগুন ‘প্রেস’ লেখা ভেস্ট পরে

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: বিএনপির মহাসমাবেশে রাজধানীর কাকরাইল মোড় এলাকায় ‘প্রেস’ লেখা ভেস্ট পরে বাসে আগুন দেওয়া যুবকের পরিচয় মিলেছে। ওই যুবকের নাম রবিউল ইসলাম নয়ন। তিনি যুবদলের ঢাকা দক্ষিণের সদস্য সচিব।

 

সোমবার রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

ডিবি প্রধান বলেন, ২৮ অক্টোবর ওই অঞ্চলের সিসি ক্যামেরার ফুটেজ দেখে তাকে শনাক্ত করা হয়েছে। ২০১৩-১৪ সালে সহিংসতার সঙ্গেও জড়িত ছিলেন যুবদলের এই নেতা। ২০১৩-১৪ সালেও বাসে আগুন দেওয়ার একাধিক ঘটনায় নয়নকে গ্রেপ্তার করা হয়েছিল।

 

অতিরিক্ত কমিশনার হারুন বলেন, পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে অনুসন্ধান শুরু করছে। গাড়িতে আগুন দেওয়াসহ পুলিশের সঙ্গে বিএনপি-জামায়াতের সংঘর্ষের ফুটেজ বিশ্লেষণের পর আমরা নিশ্চিত হয়েছি, বাসে আগুন দেওয়া যুবক যুবদলের ঢাকা দক্ষিণের সদস্য সচিব। তাকে খোঁজা হচ্ছে।

 

গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা জানায়, বেশকিছু ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে রবিউলের নেতৃত্বে বাসে আগুন দেওয়া হচ্ছে।

 

তারা ইতোমধ্যে তাকে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করেছে। রবিউলকে গ্রেপ্তার করতে পারলে তার সঙ্গে কারা ছিল, তাদেরও পরিচয় নিশ্চিত হওয়া যাবে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর