1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি হাতঘড়ির মূল্য কত?
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৩ দিন

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি হাতঘড়ির মূল্য কত?

  • পোষ্ট হয়েছে : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ‘বাজিগর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। এরপর অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন। অভিনয়ের পাশাপাশি শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন ভক্তদের।

ব্যক্তিগত জীবনে শিল্পা শেঠি বিলাসবহুল জীবনযাপন করে থাকেন। দামি বাড়িতে বসবাসের পাশাপাশি দামি গাড়ি, দামি পোশাক-আশাক পরতে দেখা যায় তাকে। এবার তার একটি হাতঘড়ি নজর কেড়েছে নেটিজেনদের।

কিছুদিন আগে বাড়ি থেকে বের হওয়ার সময়ে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন শিল্পা শেঠি। এসময় তার হাতে একটি ঘড়ি দেখা যায়। সেই ভিডিও নতুন করে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। তারপরই মূলত, আলোচনায় উঠে আসে শিল্পার ব্যয়বহুল ঘড়িটি।

সিয়াসাত ডটকম জানিয়েছে, শিল্পা শেঠির হাতঘড়িটি প্রস্তুত করেছে ফ্রান্সের বিলাসবহুল প্রতিষ্ঠান কার্টিয়ার। ডব্লিউ৭১০০০০৩ মডেলের এ ঘড়ি তৈরিতে ব্যবহার করা হয়েছে ১৮ ক্যারেটের সাদা সোনা। কালো ফিতার ও সিলভার রঙের এ ঘড়ির মূল্য ১ লাখ ২২ হাজার মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ঘড়িটির মূল্য ১ কোটি ৩৪ লাখ ৩১ হাজার টাকার বেশি।

শিল্পা শেঠি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সুখী’। গত ২২ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। এতে তাকে আটপৌরে ভারতীয় গৃহিণীর চরিত্রে দেখা যায়; যে তার রোজকার জীবন থেকে মুক্তি চায়।

শিল্পাকে পরবর্তীতে দেখা যাবে রোহিত শেঠির ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ। এই সিরিজের মাধ্যমেই ওটিটিতে পা রাখছেন শিল্পা। তা ছাড়াও কন্নড় ভাষার ‘কেডি’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর