1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
রাতে ডাকাত দিনে ভালো মানুষ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৭ দিন

রাতে ডাকাত দিনে ভালো মানুষ

  • পোষ্ট হয়েছে : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

মিরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। শনিবার (৩০ ডিসেম্বর) উপজেলার করেরহাট ইউনিয়নের কালাপানিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী ইসলামপুর এলাকার নুরুল হুদা প্রকাশ কালা মিয়ার ছেলে শাকিল খান (২৩), দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দূর্গাপুর গ্রামের দরবেশ আলী ভূঁইয়া বাড়ির গোলাম রাব্বানীর ছেলে মো. শহিদ মিয়া (৩৯), হিঙ্গুলী ইউনিয়নের মেহেদী নগর গ্রামের শুক্কুর আলীর ছেলে মো. তাজুল ইসলাম প্রকাশ রানা প্রকাশ লাল চান বাদশা (২২) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রসুলপুর গ্রামের স্বর্ণলতা বাড়ির আবু বক্কর ছিদ্দিকের ছেলে মো. আল আমিন (২১)।

এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র (এলজি), ১ রাউন্ড কার্তুজ, ১টি রাম দা, ১টি কাঠের হাতলযুক্ত ধারালো ছুরি, ১টি স্টিলের বাটযুক্ত ধারালো ছুরি ও ১টি প্লাসিকের হাতলযুক্ত রড উদ্ধার করা হয়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ধৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়েছিল বলে স্বীকার করে। তারা দিনে ভালো মানুষের মুখোশ পরে এলাকায় ঘুরে বেড়ায়, সুযোগ বুঝে রাতে ডাকাতি করে। তাদের বিরুদ্ধে চুরি, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। আটকদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র হেফাজতে রাখা ও ডাকাতির প্রস্তুতির অপরাধে পৃথক দুইটি মামলা দায়ের করে চট্টগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর