1. [email protected] : Ex0tic :
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
দুদিনের মধ্যে বাসায় ফিরবেন ইমরান খান
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৫৯ রাত

দুদিনের মধ্যে বাসায় ফিরবেন ইমরান খান

  • পোষ্ট হয়েছে : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
imran-khan

পাকিস্তানের ওয়াজিরাবাদে লংমার্চের অর্ন্তভুক্ত একটি সমাবেশে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে রয়েছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। তাকে দুইদিনের মধ্যে তার বাড়িতে নেয়া হবে বলে জানিয়েছেন পিটিআই নেতা শিবলি ফারাজ।

শনিবার (৫ নভেম্বর) এক টুইট বার্তায় শিবলি ফারাজ বলেন, ডাক্তারের পরার্মশে পিটিআই চেয়ারম্যানকে আমরা আগামী দুই দিনের মধ্যে বাড়ি নিয়ে যেতে পারবো।

ফারাজ আরও বলেন, ইমরান খানকে হত্যার চেষ্টার সম্পূর্ণ তদন্ত হওয়া উচিত কারণ এটি কোনও একক ব্যক্তির কাজ নয়, এর পেছনে ষড়যন্ত্র রয়েছে।

এদিকে আগামী তিন সপ্তাহের জন্য হাঁটতে পারবেন না ইমরান খান বলে জানিয়েছেন তার চিকিৎসকরা। ইমরান খানের চিকিৎসায় পাকিস্তানের সাবেক স্বাস্থ্যমন্ত্রী ফয়জল সুলতান খানের নেতৃত্বে একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে ৷ সেই মেডিকেল টিমের নজরদারিতে থাকবেন তিনি।

উল্লেখ্য, ওয়াজিরাবাদে একটি সমাবেশে বৃহস্পতিবার গুলিবিদ্ধ হন ইমরান খান৷ সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে৷ সেখানে তার চিকিৎসা শুরু হয়৷ তার পর সেখান থেকে তাকে লাহোরের শওকত খানম হাসপাতালে, সেখানে সফল অস্ত্রপাচারের মাধ্যমে তার ডান পা থেকে মোট তিনটি বুলেট বের করা হয়৷ বর্তমানে সেখানেই রয়েছেন তিনি। সূত্র: জিও নিউজ

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর