1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
অস্ট্রেলিয়ার ওপেনার সব ফরম্যাটের সেরা খেলোয়াড়
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৩২ রাত

অস্ট্রেলিয়ার ওপেনার সব ফরম্যাটের সেরা খেলোয়াড়

  • পোষ্ট হয়েছে : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

টেস্ট ক্রিকেট থেকে বিদায়ের সন্নিকটে চলে এসেছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। আগামী ৩ জানুয়ারি শুরু হতে যাওয়া সিডনি টেস্টের মাধ্যমে টেস্ট ক্যারিয়ারের ইতি টানবেন ওয়ার্নার।

দীর্ঘ ১২ বছরের ক্যারিয়ারে অস্ট্রেলিয়া দলকে অনেক কিছুই দিয়েছেন ওয়ার্নার। যে কারণে প্রশংসাও কুড়াচ্ছেন এই বাঁহাতি ব্যাটার। তাকে প্রশংসায় ভাসিয়েছেন অস্ট্রেলিয়ার প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড।

ম্যাকডোনাল্ড বলেছেন, ‘এখন পর্যন্ত সে সম্ভবত আমাদের তিন ফরম্যাটের সেরা খেলোয়াড়। আমরা তাকে হারাতে যাচ্ছি। অন্যান্যরা হয়তো তার জায়গায় খেলতে আসবে। কিন্তু আমরা তার প্রয়োজনীয়তা বিশালভাবে উপলব্ধি করেছি। সে আমাদেরকে অনেক কিছু দিয়েছে। যে কারণেই আমরা তাকে দলে নিয়েছি। প্রথম টেস্টে (পাকিস্তানের বিপক্ষে) আমরা তার উপর বিশ্বাস রেখেছি।’

অসি কোচ আরও বলেন, ‘তার পরিবর্তে কাউকে দলে ভিড়ানোর সিদ্ধান্ত নেওয়াটা অত্যন্ত কঠিন হবে, যে কিনা ৭০ স্ট্রাইকরেটে ৪৫ গড়ে ব্যাট করছিল এবং অস্ট্রেলিয়ান ওপেনার হিসেবে সবচেয়ে বেশি রান সংগ্রহ করেছে।

২০১১ সালের ১ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট অভিষেক হয়েছিল ওয়ার্নারের। এখন পযন্ত ১১১ টি ম্যাচ খেলেছেন এই অসি ক্রিকেটার। সিডনি টেস্ট খেলতে পারলে ১১২টি ম্যাচ খেলে ক্যারিয়ার শেষ করতে পারবেন তিনি।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর