1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
নতুন বছরের প্রথম ম্যাচ জয় শুরুতেই শীর্ষে লিভারপুল
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৩১ দিন

নতুন বছরের প্রথম ম্যাচ জয় শুরুতেই শীর্ষে লিভারপুল

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

নতুন বছরের প্রথম ম্যাচ জয় দিয়ে রাঙিয়েছে লিভারপুল। সোমবার রাতে তারা ৪-২ গোলে হারিয়েছে নিউক্যাসল ইউনাইটেডকে। এমন জয়ে জোড়া গোল করেছেন মোহাম্মদ সালাহ। অবশ্য তিনি একটি পেনাল্টিও মিস করেন।

এই জয়ে ২০ ম্যাচ থেকে ৪৫ পয়েন্ট নিয়ে নতুন বছরে পয়েন্ট টেবিলের শীর্ষে ভালোভাবে অবস্থান নিয়েছে অলরেডরা। সমান ম্যাচ থেকে ৪২ পয়েন্ট নিয়ে অ্যাস্টন ভিলা আছে দ্বিতীয় স্থানে। ১৯ ম্যাচ থেকে ৪০ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি আছে তৃতীয় স্থানে।

অ্যানফিল্ডে এদিন প্রথমার্ধে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল লিভারপুল। কিন্তু মোহাম্মদ সালাহ পেনাল্টি কিক সরাসরি গোলরক্ষক বরাবর মেরে ধরা খান। বিরতির পর ৬টি গোল হয়। তার ৪টি করে লিভারপুল। ২টি করে নিউক্যাসল।

বিরতির পর ৪৯ মিনিটে বৃষ্টিবিঘ্নিত ম্যাচের অচলবস্থার অবসান হয়। এ সময় নুনেজের বাড়িয়ে দেওয়া বল থেকে দারুণ ফিনিশ করেন সালাহ। এগিয়ে যায় লিভারপুল। অবশ্য ৫ মিনিটের মাথায় সমতা ফেরায় নিউক্যাসল। ৫৪ মিনিটে আলেক্সান্ডার ইসাক দূরের পোস্ট দিয়ে গোল করে সমতা আনেন।

৭৪ মিনিটের মাথায় কুর্টিস জোন্স গোল করে আবার এগিয়ে নেন লিভারপুলকে। এরপর ৭৮ মিনিটে কোডি গাকপোর গোলে ব্যবধান হয় ৩-১। ৮১ মিনিটে নিউক্যাসেলের এসভেন বটম্যান গোল করে ম্যাচে ফেরার ইঙ্গিত দেন। কিন্তু ৮৬ মিনিটে সালাহ তার জোড়া গোল পূর্ণ করে ৪-২ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

নিউক্যাসল ২০ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট নিয়ে আছে টেবিলের নবম স্থানে।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর