1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
প্রসঙ্গতঃ গুলশান মডেল হাই স্কুল ঢাকা-১৭ আসনের একটি ভোটকেন্দ্র
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৬ রাত

প্রসঙ্গতঃ গুলশান মডেল হাই স্কুল ঢাকা-১৭ আসনের একটি ভোটকেন্দ্র

  • পোষ্ট হয়েছে : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ১০টা পর ঢাকা-১০ সংসদীয় আসনে আওয়ামী লীগ প্রার্থী নায়ক ফেরদৌস আহমেদের স্ত্রী তানিয়া রেজা ভাট দিতে আসেন গুলশান মডেল হাই স্কুল এন্ড কলেজ কেন্দ্রে। তার সঙ্গে ভোটকেন্দ্রে ছিলেন স্বামী ফেরদৌস আহমেদ ও তার দুই মেয়ে।

প্রসঙ্গতঃ গুলশান মডেল হাই স্কুল ঢাকা-১৭ আসনের একটি ভোটকেন্দ্র। যেখানে আওয়ামীলগের প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন মোহাম্মদ আলী আরাফাত।

ভোট দেওয়ার পর জাগো নিউজকে তানিয়া রেজা বলেন, ‘ফেরদৌসেরই জয়ে হবে। জয়ের ব্যাপারে আমি আশাবাদী। কেননা, যেখানে গিয়েছি সবাই কথা দিয়েছে- তারা নৌকায় ভোট দিবে। ফেরদৌসকে বিজয়ী করবে।’

তিনি আরও বলেন, ‘আজ সারাদিন ফেরদৌসের পাশে থাকবো। জয় নিয়ে ঘরে ফিরবো। জয় বাংলা। আপনারা সবাই ফেরদৌসের জন্য দোয়া করবেন।’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন অভিনেতা ফেরদৌস আহমেদ। রাজধানীর ধানমন্ডি, হাজারীবাগসহ আশপাশের এলাকা নিয়ে এই আসন।

ফেরদৌসের প্রতিদ্বন্দ্বী রয়েছেন চারজন। তারা হলেন: ন্যাশনাল পিপলস পার্টির কে,এম শামসুল আলম (আম), জাতীয় পার্টির হাজী মোঃ শাহজাহান (লাঙ্গল), বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের (মুক্তিজোট) শাহরিয়ার ইফতেখার (ছড়ি) এবং বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) মোঃ বাহারানে সুলতান বাহার (টেলিভিশন)।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর