1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
ক্লাবপ্রধান এমবাপেকে পিএসজিতেই রেখে দিতে চান
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩১ রাত

ক্লাবপ্রধান এমবাপেকে পিএসজিতেই রেখে দিতে চান

  • পোষ্ট হয়েছে : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪

চলতি বছরের জুনে কিলিয়ান এমবাপের সঙ্গে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) মধ্যাকার দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হবে। এরই মধেই গুঞ্জন উঠেছে, পিএসজির সঙ্গে আর চুক্তি নবায়ন করতে চান না ফরাসী বিশ্বকাপজয়ী এই তারকা। তবে এমবাপেকে পিএসজিতেই রেখে দিতে চান, এক বিবৃতিতে সেটি জানিয়েছেন ক্লাবের প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি।

আরএমসি পডকাস্টকে খেলাইফি বলেন, ‘দেখুন, আমি কোনো কিছু লুকানোর চেষ্টা করছি না। আমি চাই কিলিয়ান এমবাপে পিএসজিতেই থাকুক। সে বিশ্বের সেরা খেলোয়াড় এবং তার জন্য সেরা ক্লাব হল পিএসজি।’

তিনি আরও বলেন, ‘আমরা অনেক কিছু করেছি। কেউ অন্যদের চেয়ে বেশি কাজ করেছে। আমরা ভুল করেছি এবং এটি স্বাভাবিক। এখন ফরাসি খেলোয়াড়দের নিয়ে আমাদের একটি তরুণ দল আছে এবং এটি দীর্ঘমেয়াদী জন্য। এতে আমরা তাড়াহুড়ো করছি না। আমরা এমন একটি দলকে সাজিয়েছি, যেটি কৌশলগতভাবে শক্তিশালী। আমাদের খেলার পদ্ধতি পরিবর্তন করা হয়েছে এবং এই দলটিকে দেখেই ভালো লাগে। আমরা একটি দল হিসেবে খেলি এবং একটি দল হিসেবে প্রতিরক্ষা করি, এটি দুর্দান্ত।’

সোমবার ইএসপিএন তাদের নিজস্ব সূত্রের মাধ্যমে জেনেছে, আগামী কয়েক সপ্তাহের মধ্যে অন্য কোনো দলের সঙ্গে চুক্তি চূড়ান্ত করতে পারেন এমবাপে। যে ক্লাবের সঙ্গে এমবাপে চুক্তিবদ্ধ হতে পারে, এর মধ্যে আলোচনায় রয়েছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ ও ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুল।

ফ্রান্সের একটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, রিয়ালের সঙ্গে এরই মধ্যে চুক্তি প্রায় চূড়ান্ত করে ফেলেছেন এমবাপে। এখন বাকি শুধু আনুষ্ঠানিকতার। তবে সেই বিবৃতি প্রত্যাখ্যান করেছে ইএসপিএন।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর