1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
ছয়টি গুলি করে হত্যা করা হয়েছিল যে ফুটবল তারকাকে
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৪ দিন

ছয়টি গুলি করে হত্যা করা হয়েছিল যে ফুটবল তারকাকে

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মিয়ামি গার্ডেন্সের একটি ফুটবল ম্যাচ শেষে মাঠের বাইরে ডাইলান ব্রডি আইজ্যাক নামের এক ফুটবলভক্তকে গুলি করে হত্যা করা হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে মিয়ামি গার্ডেন্সের পুলিশ।

দক্ষিণ ফ্লোরিডার পুলিশ জানায়, মিয়ামির হার্ডরক স্টেডিয়ামের নিকটে ঝগড়া করার এক পর্যায়ে বাফেলো বিলসের ভক্তকে গুলি করে ৩০ বছর বয়সী এক অস্ত্রধারী। সেই গুলিতেই মারা যান আইজ্যাক। এর আগে রেগুলার সিজনের ফাইনাল ম্যাচে মিয়ামি ডলফিনকে হারিয়েছিল বাফেলো বিলস।

পুলিশ আরও জানায়, রোববার রাতে খেলা শেষে আইজ্যাক তার ব্ন্ধুদের সাথে গাড়িতে যাচ্ছিলেন। স্টেডিয়ামের সামান্য দূরে তারা অন্য একটি গাড়ির চালকের সঙ্গে তর্কে জড়ায়। উত্তেজনার এক পর্যায়ে আইজ্যাককে গুলি করে অপর গাড়ির সেই অস্ত্রধারী। এতে ঘটনাস্থলেই মারা যান আইজ্যাক।

তাৎক্ষণিক বিবৃতিতে পুলিশ জানায়, গুলি করার পর পুরাতন মডেলের একটি হোন্ডা অ্যাকোর্ড গাড়িতে করে পালিয়ে যায় অস্ত্রধারী। পরের দিন পাম বিচ কাউন্টিতে সেই গাড়িটি পাওয়া যায়। তদন্তের জন্য গাড়িটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। গোয়েন্দারা এক সন্দেহভাজন ব্যক্তিকে চিহ্নিত করেছে এবং তাকে জিজ্ঞাসাবাদ করেছে। তবে তার নাম প্রকাশ করেনি। এখনো তদন্ত চলমান আছে।

আজেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসি যুক্তরাষ্ট্রের ফুটবল ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার পর সেখানকার ফুটবল দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে। মিয়ামির হয়ে দুদান্ত খেলছেন এই ফুটবল জাদুকর। মেসি দলে যোগ দেওয়ার পর প্রথমবারের মতো লিগ কাপের শিরোপা জিতেছে মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামি।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর