আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

kareena kapoor

মা দিবসে হৃদয়স্পশী পোস্ট কারিনার, সামনে আনলেন ২ সন্তানের ছবি

প্রথমবার্তা, বিনোদন ডেস্ক: মে মাসের দ্বিতীয় রোববার দুনিয়াজুড়ে পালিত হয় মা দিবস। এই দিনে প্রায় সবাই পরম মমতা ও শ্রদ্ধায় স্মরণ করে জন্মদাত্রীকে।

মা দিবসে আবেগঘন বলিউড সেনসেশন কারিনা কপূর খান। সেই আবেগে ছুঁয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

রোবার সকালে ইনস্টাগ্রামে ২ সন্তানের একটি ছবি পোস্ট করেছেন কারিনা। সাদা কালো ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর জ্যেষ্ঠপুত্র বছর পাঁচেকের তৈমুর আলি খানের কোলে শুয়ে কারিনার সদ্যোজাত।

হাসিমুখে, নিষ্পলক চোখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে তৈমুর। মহামারির এই কঠিন সময়ে অভিনেত্রীর জীবনে আশার সঞ্চার করছে তার ২ সন্তান।

তিনি লিখেছেন, ‘আশার উপরেই টিকে রয়েছে পৃথিবী। এই দু’জন আমাকে আশা দেয়… সুন্দর আগামীর জন্য। সুন্দর এবং সাহসী প্রত্যেক মাকে মাতৃদিবসের শুভেচ্ছা’।

গত ২১ ফেব্রুয়ারি দ্বিতীয়বার মা হয়েছিলেন কারিনা। তবে তৈমুরের সময়কার অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে শুরু থেকেই কনিষ্ঠ পুত্রকে ক্যামেরার ঝলকানির আড়ালে রেখেছেন।

এখনও পর্যন্ত তার নামও প্রকাশ্যে আনেননি কারিনা-সাইফ দম্পতি। একাধিকবার পতেৌদি পরিবারের নতুন অতিথির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেও, কায়দা করে তার মুখ লুকিয়ে রেখেছিলেন কারিনা।

তবে মা দিবসে ব্যতিক্রম কিছুটা ঘটল। পুরোটা না হলেও, কিছুটা দেখা গেল ‘সাইফিনা’র কনিষ্ঠ পুত্রের মুখ।

তৈমুর এবং তার ভাইয়ের এই ছবি দেখে আপ্লুত নেটিজেনরা। মাত্র ২ ঘণ্টার মধ্যেই লাইকের সংখ্যা ছাড়িয়ে গেছে ৫ লাখ। মন্তব্য করেছেন কারিশমা কাপূর, সোহা আলি খান এবং অনুষ্কা শর্মার মতো তারকারা।

তৈমুর ও তার ভাইয়ের ছবি এতদিন প্রকাশ্যে না আনার কারণ পাপারাজ্জিদের বাড়াবাড়ি।