1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৮ রাত

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে

  • পোষ্ট হয়েছে : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন (ডিবিএ) এবং ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটাজিজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর প্রতিনিধিদল।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) অর্থমন্ত্রীর বাসভবনে দুই পক্ষের এই সৌজন্য সাক্ষাৎ হয়। ডিবিএ ও আইসিএসবি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে ডিবিএ’র পক্ষ থেকে জানানো হয়েছে, পুঁজিবাজারে ব্রোকারদের একমাত্র সংগঠন ডিবিএ’র প্রেসিডেন্ট সাইফুল ইসলামের নেতৃত্বে অ্যাসোসিয়েশনের প্রতিনিধিদল অর্থমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছে। এসময় ডিবিএর প্রতিনিধিদল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে নতুন অর্থমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। ডিবিএর প্রেসিডেন্ট পুঁজিবাজার পরিস্থিতি সম্পর্কে অর্থমন্ত্রীকে অবহিত করেন এবং বাজারের উন্নয়নে তার সহযোগিতা কামনা করেন।

এ সময় ডিবিএর প্রতিনিধিদলের মধ্যে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন, সিএফএ এবং ভাইস প্রেসিডেন্ট ওমর হায়দার খান উপস্থিত ছিলেন এবং বাজারের বিভিন্ন বিষয়ের ওপর আলোচনায় অংশ নেন।

এদিকে আইসিএসবি’র পক্ষ থেকে জানানো হয়েছে, অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে আইসিএসবি’র প্রেসিডেন্ট মোহাম্মদ আসাদ উল্লাহর নেতৃত্বে সংগঠনটির প্রতিনিধিদল সৌজন্য সাক্ষাৎ করেছে। কাউন্সিলের পক্ষ থেকে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট অর্থমন্ত্রীকে অভিনন্দন জানান এবং কাউন্সিল সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দেন। তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে অর্থমন্ত্রীকে অবগত করেন। পাশাপাশি ইনস্টিটিউটের ভবিষ্যৎ পরিকল্পনাসমূহও তুলে ধরেন। অর্থমন্ত্রী আইসিএসবি-এর প্রতিনিধিদলকে ইনস্টিটিউটের জন্য তার সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

এ সময় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম নুরুল আলম, ভাইস প্রেসিডেন্ট এ.কে.এম. মুশফিকুর রহমান, ট্রেজারার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন এবং নির্বাহী পরিচালক (অর্থ ও হিসাব) মো. শামিবুর রহমান উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর