1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
দেহরক্ষীর প্রাণ বাঁচাতে নিজেই হাসপাতালে ছুটলেন কার্তিক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৯ দিন

দেহরক্ষীর প্রাণ বাঁচাতে নিজেই হাসপাতালে ছুটলেন কার্তিক

  • পোষ্ট হয়েছে : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪

প্রথমবার্তা, প্রতিবেদক: বলিউডের নতুন প্রজন্মের দর্শকপ্রিয় নায়ক কার্তিক আরিয়ান। ‘ভুল ভুলাইয়া-২’ সিনেমার সাফল্যের পর কার্তিক চলে আসেন আলোচনার শীর্ষে। সেইসঙ্গে প্রায়ই সংবাদ শিরোনামে থাকেন এ নায়ক।

 

কার্তিকের যদিও গত বছরের শুরুতে ‘শেহজাদা’ সিনেমাটি ব্যবসা করতে পাড়েনি। তবে ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমার হাত ধরে কার্তিক আবার আলোচনায় আসেন।

 

এমনিতে সারা আলি খানের সঙ্গে প্রেম ভাঙার পর থেকে কার্তিক মাঝেমাঝেই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে এবার তিনি অন্য কারণে প্রশংসিত হয়েছেন।

 

কার্তিকের দেহরক্ষী কিছুদিন আগে গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছিলেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়। এ খবর শোনার পরেই কার্তিক দ্রুত হাসপাতালে চলে যান। চিকিৎসকেদের সঙ্গে নিজে কথাও বলেন।

 

হাসপাতাল সূত্রে জানা গেছে, দেহরক্ষী যে কয়দিন ভর্তি ছিলেন, প্রায় প্রতিদিনই একবার করে তাকে দেখতে আসতেন কার্তিক। বাইরে থেকে দেখেই শুধু চলে যেতেন না, দেহরক্ষীর সঙ্গে কথা বলে, তার খোঁজ নিয়ে তবেই যেতেন।

 

যে দেহরক্ষীর দুর্ঘটনা হয়েছে, তিনি সারাক্ষণই কার্তিকের সঙ্গে থাকেন। ফলে তার সঙ্গে একটা আলাদা সখ্য তৈরি হয়েছে এ নায়কের। তাই তার দুর্ঘটনার খবর পেয়েই তিনি আর বাড়িতে বসে থাকতে পারেননি। হাসপাতালে ছুটে গিয়েছেন।

 

এদিকে জানা গেছে, প্রত্যেক কর্মীর সঙ্গেই নাকি কার্তিক অত্যন্ত সুসম্পর্ক বজায় রাখেন। তাদের সুবিধা-অসুবিধার খেয়াল রাখেন। কার্তিকের হাতে সব সময়ে কাজ না থাকলেও কর্মীদের নাকি কোনো অসুবিধা হতে দেন না তিনি।

 

তবে এ মুহূর্তে কার্তিকের হাতে কাজ নেই সেটা বলা ঠিক হবে না। এ বছরেই মুক্তি পাবে কার্তিকের নতুন সিনেমা কবীর খান পরিচালিত স্পোর্টস ‘চন্দু চ্যাম্পিয়ন’। প্যারা অলিম্পিকে স্বর্ণপদক প্রাপ্ত ক্রীড়া ব্যক্তিত্ব মুরলীকান্ত পেটকরের জীবনাবলম্বনে তৈরি হয়েছে এ সিনেমা।

 

এ সিনেমার জন্য কঠোর পরিশ্রম করেছেন কার্তিক। সেই পরিশ্রমের ফল তিনি পাবেন কি না, এবার সেটাই দেখার অপেক্ষা।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর