1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
সিরাজগঞ্জের তাড়াশে একটি ফ্ল্যাটে স্বামী-স্ত্রী ও সন্তানকে গলা কেটে হত্যার ঘটনা
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:৫৪ রাত

সিরাজগঞ্জের তাড়াশে একটি ফ্ল্যাটে স্বামী-স্ত্রী ও সন্তানকে গলা কেটে হত্যার ঘটনা

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

প্রথমবার্তা, প্রতিবেদক:  সিরাজগঞ্জের তাড়াশে একটি ফ্ল্যাটে স্বামী-স্ত্রী ও সন্তানকে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। তাড়াশ পৌরসভার বারোয়ারি বটতলা মহল্লায় তিনতলা বাড়ির একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে খবর পেয়ে মরদেহগুলো উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। তবে পুলিশ ও স্থানীয়দের ধারণা সোমবার (২৯ জানুয়ারি) কোনো এক সময় হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

 

নিহতরা হলেন- তাড়াশ পৌরসভার কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হত্যাকারীরা পরিকল্পিতভাবে গোপনে তাদেরকে হত্যা করে ফ্ল্যাটে তালা লাগিয়ে দেয়। এদিকে স্বজনরা দুদিন যাবত তাদের কোনো খোঁজ না পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ আজ ভোরে তালা ভেঙে মেঝে ও বিছানায় তাদের মরদেহ দেখতে পায়।

 

নিহতের বড়ভাই প্রকাশ সরকার  বলেন, ছোট ভাই বিকাশকে দুদিন ধরে খুঁজে পাচ্ছিলাম না। বাসার দরজাতেও তালা লাগানো ছিল। পরে পুলিশকে জানালে তারা ভোরে ঘরে প্রবেশ করে এমন হত্যাকাণ্ড দেখতে পায়। এ হত্যাকাণ্ডের ঘটনায় তিনি জড়িতদের দ্রুত শাস্তির দাবি করেন।

 

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের স্বজনরা তাদের মোবাইল ফোন বন্ধ পেয়ে দুদিন ধরে খোঁজ করছিলেন। পরে বাসায় গিয়ে বাইরে থেকে তালা ঝোলানো দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙে ঘরে ঢুকে দেখতে পায়, তাদেরকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর