1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
মাত্র ২০০ থেকে ৩০০ টাকায় জ্যাকেট দিচ্ছে ‘সারা লাইফস্টাইল’
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৭ দিন

মাত্র ২০০ থেকে ৩০০ টাকায় জ্যাকেট দিচ্ছে ‘সারা লাইফস্টাইল’

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

প্রথমবার্তা, প্রতিবেদক: শীত মানেই একটু বাড়তি ফ্যাশন। বিভিন্ন শেডের রঙিন জামাকাপড়ে নিজেকে রাঙিয়ে তোলা। তাই সাধ্যের মধ্যে শীত ফ্যাশনে নিজেকে সাজাতে ‘সারা লাইফস্টাইল’ নিয়ে এল অবিশ্বাস্য মূল্যে বিশাল জ্যাকেটের সম্ভার। মাত্র ২০০ থেকে ৩০০ টাকায় ‘সারা’য় পাওয়া যাচ্ছে দৃষ্টিনন্দন জ্যাকেট।

 

সারার এই অফারের আওতায় থাকছে প্রায় তিন শতাধিক কালার এবং ডিজাইনের জ্যাকেট ও উইন্ড-ব্রেকার। প্রায় ৩০ হাজারেরও বেশি জ্যাকেটের কালেকশন রয়েছে এই অফারে।

 

ছোট বড় সব বয়সী মানুষের জন্য পাওয়া যাবে সারার এসব জ্যাকেট। তাও আবার অবিশ্বাস্য কম দামে। পাশাপাশি মেয়েদের ট্যাঙ্ক টপস ও লেগিংস পাওয়া যাচ্ছে মাত্র ১০০ থেকে ২০০ টাকায়।

 

ঢাকার ভেতরে সারার মিরপুর, বসুন্ধরা, উত্তরা, মোহাম্মদপুর, বারিধারা জে ব্লক, বনশ্রী, বাসাবো, ওয়ারী এবং ঢাকার বাইরে রংপুর, রাজশাহী, বগুড়া, সিলেট ও ফেনী আউটলেটে পাওয়া যাচ্ছে এসব জ্যাকেট। শুধু সারার যেকোনো আউটলেটে গেলেই মিলবে এই অফারের অন্তর্ভুক্ত জ্যাকেটগুলো। এছাড়াও সারার নিয়মিত সংগ্রহ তো থাকছেই।

 

প্রতিবছর শীতে ফ্যাশন এবং উষ্ণতার মিশ্রণে বাহারি শীতের পোশাক নিয়ে আসে দেশের অন্যতম জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড সারা। এবারও সারা নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে ভিন্ন ভিন্ন ডিজাইনের নতুন শীতকালীন পোশাকসামগ্রী।

 

আরামদায়ক ফেব্রিক, মানসম্পন্ন অ্যাক্সেসরিজ এবং ট্রেন্ডি ডিজাইনের জ্যাকেটগুলো আপনাকে যেমন উষ্ণতা দেবে, তেমনি আপনার ফ্যাশনে যোগ করবে নতুন এক মাত্রা। জ্যাকেট থেকে উইন্ড-ব্রেকার, সব কিছুই পাওয়া যাচ্ছে সারার অবিশ্বাস্য অফারে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর