1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
হংকংয়ে ম্যাচ না খেলার কারণ , জানালেন মেসি
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩০ দিন

হংকংয়ে ম্যাচ না খেলার কারণ , জানালেন মেসি

  • পোষ্ট হয়েছে : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

হংকংয়ের স্থানীয় ক্লাবের বিপক্ষে একটি ফ্রেন্ডলি ম্যাচ গিয়েছিল লিওনেল মেসির দল ই্ন্টার মিয়ামি। খেলাটি ঠিকই অনুষ্ঠিত হয়েছে। কিন্তু মেসির খেলা দেখতে পারেননি দর্শকরা। কারণ, মেসিকে ওই ম্যাচে খেলাননি ইন্টার মিয়ামি কোচ। বিষয়টি নিয়ে চরম হতাশ ও বিরক্ত হয়েছেন দর্শকরা। যার খেলা দেখার জন্য এত আগ্রহ করে আসছেন, তিনিই কিনা একাদশে নেই।

এতে চরম হতাশার সঙ্গে ক্ষোভ প্রকাশ করেছেন দর্শকরা। নিজেদের টিকেটের টাকাও ফেরত চেয়েছেন তারা। পরে এ বিষয়ে কথা বলে দেশটির সরকার। সরকারের ঘোষণায় বলা হয়, মেসিকে কেন খেলানো হয়নি, সে কারণে আয়োজকদের ডলার কেটে রাখা হবে।

তবে মেসিকে কেন খেলানো হয়নি, সে বিষয়ে কোনো কিছু্ই নিশ্চিত করে কিছু জানাননি ইন্টার মিয়ামি কোচ। এমনকি মেসিও এ বিষয়ে কোনো কথা বলেননি। তবে ঘটনার চারদিন পর অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা।

মেসি নিজে থেকেই বিষয়টি নিয়ে কথা বলেননি। গতকাল মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে তাকে প্রশ্ন করা হয় এ বিষয়ে। পরে তিনি প্রশ্নের জবাব দেন।

মেসি বলেন, ‘পেশীর অস্বস্তির কারণে আমি হংকংয়ে শেষ ম্যাচ মিস করি। আমি সত্যিই খেলতে চেয়েছিলাম। কারণ, অনেক ভক্ত এসেছিলেন। কিন্তু এটি (ইনজুরি) খেলার অংশ।’

‘এটা দুঃখের। কারণ, আমি সবসময় সেখানে থাকতে চাই। বিশেষ করে যখন এই ধরনের খেলাগুলোর ক্ষেত্রে আমরা এতদূর ভ্রমণ করি এবং লোকেরা আমাদের একটি খেলা দেখতে অনেক আগ্রহী হয়। আশা করি, আমরা ফিরে এসে হংকংয়ে আরেকটি খেলা খেলতে পারবো।’-যোগ করেন মেসি।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর