1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
বিরতির অবসান ঘটিয়ে অভিনয়ে ফেরার ঘোষণা সামান্থার
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৩ রাত

বিরতির অবসান ঘটিয়ে অভিনয়ে ফেরার ঘোষণা সামান্থার

  • পোষ্ট হয়েছে : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ২০২২ সালের অক্টোবরে তিনি জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। গত বছরের জুলাই মাসে ইন্ডিয়া টুডে জানায়, চিকিৎসার জন্য অভিনয় থেকে বিরতি নেওয়ার পরিকল্পনা করেছেন এই নায়িকা। তারপর আর কোনো কাজ করেননি। দীর্ঘ বিরতির পর কাজে ফেরার ঘোষণা দিলেন সামান্থা।

শনিবার (১০ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিও প্রকাশ করে কাজে ফেরার কথা জানান সামান্থা। ভিডিওতে সামান্থাকে খুবই উচ্ছ্বসিত দেখা যায়। পাশাপাশি তার চেহারার লাবণ্যতা বিশেষভাবে নজর কেড়েছে।

ভিডিও বার্তায় সামান্থা রুথ প্রভু বলেন, ‘হ্যাঁ, অবশেষে আমি কাজে ফিরছি। আর মাঝের পুরোটা সময় বেকার ছিলাম। আমি এক বন্ধুর সঙ্গে মজার কিছু করছি। এটি স্বাস্থ্যবিষয়ক পডকাস্ট। এটি অপ্রত্যাশিত হলেও সত্যি কিছু একটা করছি। এটি এমন একটি বিষয় যা আমি ভালোবাসি।’

আশাবাদ ব্যক্ত করে সামান্থা রুথ প্রভু বলেন, ‘কাজটি নিয়ে আমি খুবই উৎসাহী এবং উচ্ছ্বসিত, আগামী সপ্তাহে এটি মুক্তি পাবে। আশা করছি, কিছু মানুষ এটি থেকে উপকারী কিছু পাবেন। কাজটি করতে গিয়ে আমি খুব উপভোগ করেছি।’

সামান্থা রুথ প্রভু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুশি’। গত বছরের ১ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। তেলেগু ভাষার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন বিজয় দেবরকোন্ডা। এটি পরিচালনা করেন শিবা নির্ভানা। বক্স অফিসে সিনেমাটি খুব একটা ভালো করতে পারেনি। তার হাতে এখন ‘চেন্নাই স্টোরিজ’ নামে একটি হলিউড সিনেমার কাজ রয়েছে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর