1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
ভালোবাসা দিবসে বাগদান সারলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি আলবানিজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৮ দিন

ভালোবাসা দিবসে বাগদান সারলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি আলবানিজ

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪

বিশ্ব ভালোবাসা দিবসে বাগদান সারলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি আলবানিজ। গত ১৪ ফেব্রুয়ারি চার বছরের সঙ্গী জোডি হেইডনের আঙুলে আংটি পরিয়ে শুভকাজ সেরেছেন তিনি।

এদিন ক্যানবেরায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন দ্য লজে হেইডনকে বিয়ের প্রস্তাব দেন আলবানিজ। আর সঙ্গে সঙ্গেই তাতে সম্মতি দেন দীর্ঘদিনের প্রেমিকা। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে অস্ট্রেলীয় প্রধানমন্ত্রী লিখেছেন, সে হ্যাঁ বলেছে।

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী থাকাকালে এটিই প্রথম কোনো নেতার বাগদান করার ঘটনা। এ নিয়ে দ্বিতীয়বারের মতো বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন আলবানিজ।

৬০ বছর বয়সী অস্ট্রেলীয় প্রধানমন্ত্রী এবং ৪৫ বছর বয়সী হেইডনের পরিচয় ২০২০ সালে। একটি ব্যবসায়িক নৈশভোজে একে অপরের সঙ্গে প্রথমবার সাক্ষাৎ হয় তাদের।

বাগদানের কথা জানিয়ে এক যৌথ বিবৃতিতে এ যুগল বলেছেন, আমরা এই খবরটি ভাগাভাগি করে নিতে পেরে রোমাঞ্চিত এবং উত্তেজিত। আমরা বাকি জীবন একসঙ্গে কাটানোর জন্য উন্মুখ হয়ে রয়েছি। একে অপরকে খুঁজে পেয়ে অনেক ভাগ্যবান মনে করছি।

অস্ট্রেলীয় প্রধানমন্ত্রীর বাগদানের খবরে শুভেচ্ছার বন্যা বয়ে যায় তার পার্লামেন্ট সহকর্মীদের মধ্যে। যুগলকে অভিনন্দন জানিয়েছেন নিউজিল্যান্ডের বহু নেতা ও তারকা।

দেশটির পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লিখেছেন, ভালোবাসা সুন্দর। আমি আপনাদের উভয়ের জন্য খুশি!

এর আগে নিউ সাউথ ওয়েলসের সাবেক ডেপুটি প্রিমিয়ার কারমেল টেবুটের সঙ্গে বিয়ে হয়েছিল আলবানিজের। দীর্ঘ ১৯ বছর সংসার করার পর ২০১৯ সালে আলাদা হয়ে যান তারা। তাদের ২৩ বছর বয়সী একটি ছেলে রয়েছে।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর