1. [email protected] : Ex0tic :
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
সেই ছাত্রলীগ নেত্রী বাবলীর জামিন নামঞ্জুর
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:১২ রাত

সেই ছাত্রলীগ নেত্রী বাবলীর জামিন নামঞ্জুর

  • পোষ্ট হয়েছে : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
babli

ঢাকার ধামরাইয়ে গরু চুরির মামলায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক বাবলী আক্তারের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (৬ নভেম্বর) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলাম শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল এসব তথ্য নিশ্চিত করেছেন।

রোববার আসামি বাবলীকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মো. আশরাফুল ইসলাম। অন্যদিকে আসামি পক্ষ জামিন চেয়ে আবেদন করে। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৩ নভেম্বর আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এর আগে ২ নভেম্বর ভোরে সাভারের রেডিও কলোনি এলাকায় অভিযান চালিয়ে ওই ছাত্রলীগ নেত্রীকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি সাভার সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং সাভারের পৌর এলাকার নয়াবাড়ির বাদশা মিয়ার মেয়ে।

মামলা সূত্রে জানা যায়, গত ৩০ অক্টোবর রাত সাড়ে ৩টার দিকে অজ্ঞাতনামা ৪-৫ জন চোর ধামরাইয়ের মো. আব্দুল লতিফের গোয়ালঘর থেকে তিন লাখ টাকা মূল্যের দুটি গরু চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার ৩০ অক্টোবর ধামরাই থানায় মামলা দায়ের করেন। এ মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে চুরির ঘটনায় ছাত্রলীগ নেত্রী বাবলী জড়িত থাকার তথ্য পায় পুলিশ।

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর